• ২০২১ ডিসেম্বর ০৪, শনিবার, ১৪২৮ অগ্রহায়ণ ১৯
  • সর্বশেষ আপডেট : ০৯:১২ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

কুড়িগ্রাম সদর উপজেলার ৮টি ইউনিয়নে নৌকার মনোনয়ন পেলেন যারা

  • প্রকাশিত ১২:১২ পূর্বাহ্ন শনিবার, ডিসেম্বর ০৪, ২০২১
কুড়িগ্রাম সদর উপজেলার ৮টি ইউনিয়নে নৌকার মনোনয়ন পেলেন যারা
সদর উপজেলার ৮ ইউনিয়নের নৌকার মাঝিগণের ছবি
মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধি

২২.১০.২০২১

নির্বাচন কমিশনের ঘোষিত তফশীল মোতাবেক আগামী ২৮ নভেম্বর ২০২১ (তৃতীয় ধাপে) কুড়িগ্রাম সদর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। তৃণমূলের মতামতকে মূল্যায়ন করে উক্ত নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীদের তালিকা ঘোষণা করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

শুক্রবার (২২ অক্টোবর) মাননীয় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড কুড়িগ্রাম সদর উপজেলার ৮টি ইউনিয়নের নৌকার মাঝি চূড়ান্ত করে তাঁদের নামের তালিকা প্রকাশ করে।

 তালিকায় দেখা যায়, কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক এমপি জননেতা আলহাজ্ব মোঃ জাফর আলীর জৈষ্ঠ পুত্র কাঁঠালবাড়ী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ রেদওয়ানুল হক দুলাল ১নং কাঁঠালবাড়ী ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীকের জন্য মনোনীত হয়েছেন। 

সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ আজিজুল ইসলাম ২নং হলোখানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রাথী হিসেবে নৌকা প্রতীকের মনোনয়ন পেয়েছেন। 

৩ নং ভোগডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ গোলাপ উদ্দিন মাস্টার নৌকার মনোনয়ন পেয়েছেন।

 ৪নং ঘোগাদহ ইউনিয়নে নৌকা প্রতীকের মনোনয়ন পেয়েছেন ঘোগাদহ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মোঃ শাহ আলম মিয়া। 

৫ নং যাত্রাপুর ইউনিয়নে নৌকার মনোনয়ন পেয়েছেন উক্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ মোঃ সাখাওয়াত হোসেন।

 ৬ নং বেলগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ লিটন মিয়া নৌকা প্রতীকের জন্য মনোনীত হয়েছেন।

 কুড়িগ্রাম সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, ৭নং মোগলবাসা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিগত নির্বাচনে মাত্র সাত ভোটে পরাজিত প্রার্থী ডাঃ মোঃ এনামুল হক এবারও নৌকার মনোনয়ন পেয়েছেন।

৮নং পাঁচগাছী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ আমীর হোসেন নৌকা প্রতীকের জন্য মনোনীত হয়েছেন।

সর্বশেষ