• ২০২২ জানুয়ারী ১৭, সোমবার, ১৪২৮ মাঘ ৩
  • সর্বশেষ আপডেট : ০৮:০১ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

জনগণের টাকায় বিদেশে বিএনপি নেতাদের বিলাসী জীবন

  • প্রকাশিত ০৪:০১ পূর্বাহ্ন সোমবার, জানুয়ারী ১৭, ২০২২
জনগণের টাকায় বিদেশে বিএনপি নেতাদের বিলাসী জীবন
ছবি সংগ্রহীত
এ,কে,সুমন- নিজস্ব প্রতিবেদক

বিএনপির শাসনামলে হাওয়া ভবনে খুলে সব জায়গা থেকে অর্থ চুরি করেছে নেতারা, সেই টাকায় বিদেশে বসে এখন তারা বিলাসী জীবন যাপন করছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশ সময় রাতে প্রধানমন্ত্রীর সম্মানে স্কটল্যান্ডের প্রবাসীদের দেয়া এক সংবর্ধনায় ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কথা জানান তিনি। এসময় প্রধানমন্ত্রী সাহস থাকলে দেশে ফিরে তাদের রাজনীতি করারও পরামর্শ দেন।

তিনি বলেন, বিএনপির নেতাকর্মীদের দেশের প্রতি কোনো মায়া নেই। তারা সরকারের বিরুদ্ধে দেশে সহিংসতা সৃষ্টতে বিএনপির শাসনামলে হাওয়া ভবনে খুলে সব জায়গা থেকে অর্থ চুরি করেছে নেতারা, সেই টাকায় বিদেশে বসে এখন তারা বিলাসী জীবন যাপন করছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশ সময় রাতে প্রধানমন্ত্রীর সম্মানে স্কটল্যান্ডের প্রবাসীদের দেয়া এক সংবর্ধনায় ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কথা জানান তিনি। এসময় প্রধানমন্ত্রী সাহস থাকলে দেশে ফিরে তাদের রাজনীতি করারও পরামর্শ দেন।মদদ দিচ্ছে। দেশের মানুষের জন্য কাজ বিএনপির পছন্দ হচ্ছে না।

তাদের সময় দুর্নীতিতে ৪ বার চ্যম্পিয়ন ছিলো বাংলাদেশ।

তাই দেশের উন্নতি হওয়ায় রাগ হচ্ছে বিএনপ জামায়াতের। তাদের পছন্দ না দেশের উন্নয়নমূলক কাজ বলেও জানান প্রধানমন্ত্রী। এসময় তিনি আরো বলেন, হাওয়া ভবনে খুলে নিয়ে এমন কোনো জায়গা নেই যে যেখান থেকে তারা টাকা বানায়নি। অর্থ চুরি না করলে বিদেশে এত বিলাসি জীবন যাপন করতে পারতো না তারা।

তাছাড়া এফবিআই এর তদন্তে এসব চুরির খবর বের হয়েছে। তারা কেনো সরকারের বিরুদ্ধে আন্দোলন করে? তারা দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন চায় না। বর্তমান সরকারের আমলে বেড়েছে প্রবাসীদের সম্মান বলেও এসময় দাবি করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সর্বশেষ