• ২০২২ জানুয়ারী ১৭, সোমবার, ১৪২৮ মাঘ ৩
  • সর্বশেষ আপডেট : ০৮:০১ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

মুগদায় আগুনে দগ্ধ মা ও শিশুর মৃত্যু

  • প্রকাশিত ০৪:০১ পূর্বাহ্ন সোমবার, জানুয়ারী ১৭, ২০২২
মুগদায় আগুনে দগ্ধ মা ও শিশুর মৃত্যু
ছবি সংগ্রহীত
এ,কে,সুমন- নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মুগদায় গ্যাস লিকেজ থেকে আগুনে একই পরিবারের ৪ জন দগ্ধের ঘটনায় মা ও শিশুর মৃত্যু হয়েছে। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে গতকাল রাত ১০টার দিকে শিশু অরুপ এবং আজ ভোর রাত ২টার দিকে মা প্রিয়াঙ্কার মারা যান।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, এদের মধ্যে মা প্রিয়াংকার শরীরের ৭২ শতাংশ ও শিশু অরুপের শরীরের ৬৭ শতাংশ পুড়ে গিয়েছিলো।

এসময় তিনি আরো জানান, বর্তমানে শিশু অরুপের বাবা সুধাংশুর শরীরের ২৫ শতাংশ এবং নানি সেফালীর শরীরের ৩৫ শতাংশ ফ্লেম বার্ন ও ইনহ্যালেশন ইনজুরি থাকায় জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থাও আশংকাজনক।

মৃত প্রিয়াঙ্কার বড় ভাই পলাশ বাড়ৈ জানান, মা শেফালী রানীকে নিয়ে ঢাকায় থাকেন তিনি। তার বোন প্রিয়াঙ্কা পরিবারসহ শরিয়তপুরের ভেদেরগঞ্জ উপজেলার নারায়ণপুর গ্রামে থাকেন। বোন জামাই সুধাংশুর চিকিৎসার জন্য গত শনিবার তারা ঢাকায় আসেন।

সোমবার রাজধানীর মুগদা থানার মাতব্বর গলিতে রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে শিশুসহ একই পরিবারের চার জন দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে নিয়ে যাওয়া হয়।

সর্বশেষ