• ২০২৪ এপ্রিল ২৫, বৃহস্পতিবার, ১৪৩১ বৈশাখ ১১
  • সর্বশেষ আপডেট : ১২:০৪ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

মৌলবাদের ধ্যান ধারনায় ঢেকে যাওয়া এই মানচিত্রে পরিমনীর সৎসাহস ও অকপটতা

  • প্রকাশিত ০৫:০৪ পূর্বাহ্ন বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
মৌলবাদের ধ্যান ধারনায় ঢেকে যাওয়া এই মানচিত্রে পরিমনীর সৎসাহস ও অকপটতা
সংগৃহীত ছবি
নিজস্ব প্রতিবেদক

এইখানে, দেখার বিষয় পরিমনীর পেট না। দেখার বিষয় হইলো, পরিমনীর সৎসাহস এবং অকপটতা। আর আমি সেইটারেই এডমায়ার করি। ক্রমশঃ মৌলবাদে ঢাইকা যাওয়া এই মানচিত্রে পরিমনীর এই দুঃসাহসরে আমি ভালোবাসি।

কয়েক বছর আগে, মা হইসিলেন আরেক হালের নায়িকা অপু বিশ্বাস। তয়, গোপনে। কেউ কিচ্ছুটি টের পায় নাই। 

অপু বিশ্বাস গোপনে বিয়া করসিলেন। পাক্কা নয়টা বছর গোপনে শাকিব খানের ভোগে লাগসেন।গর্ভধারণ করসেন গোপনে। এবং সন্তান জন্মও দিসেন গোপনে। 

তারপর, সন্তান আর নিজের স্বীকৃতি পাওয়ার জন্য সন্তান কোলে মিডিয়াতে আইসা কান্নাকাটি করসেন। তাতে জাতির মান-সম্মানের কোন ক্ষতি হয় নাই৷ মা জাতি লজ্জা পায় নাই। 

এইবার, পরীমনি মা হইতেসেন। উনি বিয়া করসেন প্রকাশ্যে। বিয়ার সময় সন্তানসম্ভবা ছিলেন, সেইটাও বলসেন নির্দ্বিধায়। এবং বেবিবাম্প বা গর্ভাবস্থায় পেট দেখাইয়া রোমান্টিক ছবি দিসেন, প্রকাশ্যে। তাতে জাতি লজ্জায়-শরমে মুহ্যমান হইয়া পড়সে। মা জাতির মান-সম্মান ধুলায় লুটাইতেসে! 

হলিউডে, এমনকি বলিউডেও, বহু সেলেব্রিটি নায়িকা বেবীবাম্পের ছবি প্রকাশ করসেন এর আগে৷ আমরা মুগ্ধ হইয়া দেখসি। সমস্যা হইলো, আমার দেশে এর আগে কোন সেলেব্রিটি এই সাহস দেখায় নাই। পরীমনি দেখাইসেন। 

গর্ভধারণ করলেই পেট দেখায়া ছবি পোস্টাইতে হইবো, এই নিয়ম যেমন কোথাও লেখা নাই। আবার লুকায়া, ঢাইকা-ঢুইকা রাখতে হইবো, সেইটাও কোথাও লিখা নাই। 

একজন মা, এবং একজোড়া দম্পতি, তাদের সন্তানের আগমনকে উদযাপন করতেসেন তাদের মতো করে। তাতে এই মহাবিশ্বের কোন ক্ষতি হয় নাই। 

মাতৃত্ব সুন্দর। মাতৃত্বের কারণে হওয়া বেবীবাম্প সুন্দর। আপনের দেখতে ইচ্ছা না করলে চোখ বন্ধ কইরা রাখেন। 

(বিশেষ দ্রষ্টব্য: পরীমনিরে ভালা পাই বইলা এমনিতেই আমারে কেউ দেখতারেনা। তারপরেও সাহস কইরা আবার পরীমনির পক্ষে লিইখা ফেললাম। আল্লাহ ভরসা! 😊) 


লাভিউ পরিমনী ❤️:সংগৃহীত FB থেকে

সর্বশেষ