• ২০২২ Jul ০২, শনিবার, ১৪২৯ আষাঢ় ১৮
  • সর্বশেষ আপডেট : ০৭:০৭ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

পদ্মাসেতু ইস্যুতে খালেদা জিয়া ও ড. ইউনুসের তীব্র সমালোচনা- মাননীয় প্রধানমন্ত্রীর।

  • প্রকাশিত ১০:০৭ পূর্বাহ্ন শনিবার, Jul ০২, ২০২২
পদ্মাসেতু ইস্যুতে খালেদা জিয়া ও ড. ইউনুসের তীব্র সমালোচনা- মাননীয় প্রধানমন্ত্রীর।
ছবি সংগ্রহীত
এ,কে,সুমন- নিজস্ব প্রতিবেদক

পদ্মাসেতুর সমালোচকদের তুলোধুনো করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১৮ মে) স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনায় প্রধানমন্ত্রী বলেন, বিভিন্ন মেগাপ্রকল্প নিয়ে বিতর্ক সৃষ্টির অপচেষ্টা চলছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে হয় এ আলোচনা সভা। দেশে ফেরা থেকে শুরু করে দীর্ঘ ৪১ বছরের চড়াই-উতরাইয়ের ইতিহাস তুলে ধরেন বঙ্গবন্ধু কন্যা। বলেন, বিদেশের মাটিতে থাকার সময় নিজেদের নামটা পর্যন্ত ব্যবহার করতে পারি নাই। নিজেদের পরিচয়টাও দিতে পারেনি।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, জিয়াউর রহমান থেকে শুরু করে ৭৫ পরবর্তী প্রতিটি সরকার নির্বাচনকে কলুষিত করেছে। ক্ষমতাকে জনগণের কাছে ফিরিয়ে দিয়েছে আওয়ামী লীগ।

পদ্মা সেতু প্রসঙ্গে খালেদা জিয়া ও ড. ইউনুসের তীব্র সমালোচনা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, খালেদা জিয়া বলেছিল, জোড়াতালি দেয়ে পদ্মা সেতু বানানো হচ্ছে, ওখানে চড়া যাবে না, ওটা ভেঙে পড়বে। তার সঙ্গে তাদের দোসরাও পদ্মসেতুর সমালোচনা করেছে। তাদেরকে এখন পদ্মাসেতুতে নিয়ে গিয়ে ওপরে উঠিয়ে সেখান থেকে পদ্মা নদীতে ফেলা দেয়া উচিত। আর  ড. ইউনুসের সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, যিনি এমডি পদের জন্য পদ্মাসেতুর অর্থায়ন বন্ধ করেছেন তাকে পদ্মা নদীতে চুবানো উচিত। যেন মরে না যায়। পদ্মা নদীতে চুবনি দিয়ে পদ্মাসেতুতে তুলে দেয়া উচিত। 

এ সময় বিভিন্ন মেগাপ্রকল্প নিয়ে বিতর্ক সৃষ্টির অপচেষ্টা হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। 

এ সময় যারা দেশ চালাতে ইচ্ছুক তাদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার আহ্বান জানান আওয়ামী লীগ সভাপতি। যারা দেশের উন্নয়ন দেখে না তাদের চোখের ভ্যাকসিন প্রয়োজন বলে মনে করেন প্রধানমন্ত্রী।

সর্বশেষ