• ২০২২ Jul ০২, শনিবার, ১৪২৯ আষাঢ় ১৮
  • সর্বশেষ আপডেট : ০৭:০৭ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

ফেসবুকে ভূয়া আইডি খুলে মানহানিকর তথ্য ছড়ানোর প্রতিবাদ।

  • প্রকাশিত ১১:০৭ পূর্বাহ্ন শনিবার, Jul ০২, ২০২২
ফেসবুকে ভূয়া আইডি খুলে মানহানিকর তথ্য ছড়ানোর প্রতিবাদ।
ছবি সংগ্রহীত
আঃ রাজ্জাক, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

গত ১৭ মে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে

রাজনৈতিক প্রতিহিংসা মূলকভাবে জয়পুরহাটে রাজনৈতিক ব্যক্তিবর্গের ছবি প্রোফাইলে ব্যবহার করে কিছু ভূয়া ফেসবুক আইডি তৈরি করে বর্তমান সরকারের জয়পুরহাট ০১ আসনের সংসদ সদস্যসহ বিভিন্ন রাজনৈতিক নেতা-কর্মী ও জনপ্রতিনিধির সুনাম ক্ষুন্ন করতে মিথ্যা, ভিত্তিহীন ও মনগড়া তথ্য ছড়াচ্ছে একটি কুচক্রী মহল। 


আসন্ন জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে বিভিন্ন নেতাদের কর্মী সমর্থকরা তাদের পছন্দের নেতাকে এ সম্মেলনে গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত করার জন্য দলের উচ্চ পর্যায়ের দায়িত্বপ্রাপ্ত নেতাদের দৃষ্টি আকর্ষণ করতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্নভাবে প্রচার প্রচারনা শুরু করায় কিছু কুচক্রী মহল অসৎ উদ্দেশ্যে ভূয়া ফেসবুক আইডি তৈরি করে দলীও নেতা ও জনপ্রতিনিধিদের মান ক্ষুন্ন করতে নানা অপপ্রচার চালানো শুরু করেছে। 

এসব ভূয়া ফেসবুক আইডি থেকে আওয়ামী লীগের যেসকল নেতা ও জনপ্রতিনিধির নামে অপপ্রচার চালানো হচ্ছে তারা দুর্দিনে আওয়ামী লীগের রাজনীতিতে ব্যাপক অবদান রেখেছেন এবং বিভিন্ন মিথ্যা মামলাসহ হামলারও শিকার হয়েছিলেন। বর্তমানে তারা দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন। 

মূলত বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডে ব্যাঘাত ঘটানোর জন্য কুচক্রী মহলটি এসব অপপ্রচার চালিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে।

খুব শিঘ্রই এই কুচক্রী মহল কে চিহ্নিত করে এসব ভূয়া ফেসবুক আইডি থেকে অপপ্রচার চালানোর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনে ইতিমধ্যেই প্রশাসন কে অবগত করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে 

অপপ্রচার চালানো এসকল পোস্টগুলো আমার দৃষ্টি গোচর হওয়ায় আমি এর তিব্র নিন্দা, প্রতিবাদ ও এদের কে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানাচ্ছি। 

প্রতিবাদান্তে-

মোঃ হাসানুজ্জামান মিঠু

যুগ্ম সাধারণ সম্পাদক, জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান জামালপুর ইউনিয়ন পরিষদ, জয়পুরহাট।

সর্বশেষ