• ২০২২ Jul ০২, শনিবার, ১৪২৯ আষাঢ় ১৮
  • সর্বশেষ আপডেট : ০৭:০৭ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

জয়পুরহাটে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার, হত্যা না আত্মহত্যা!

  • প্রকাশিত ১১:০৭ পূর্বাহ্ন শনিবার, Jul ০২, ২০২২
জয়পুরহাটে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার, হত্যা না আত্মহত্যা!
ছবি সংগ্রহীত
আঃ রাজ্জাক, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

জয়পুরহাটের কালাইয়ে পরিবারের সঙ্গে অভিমান করে গলায় সুতার রশি দিয়ে বৃদ্ধ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। নিহত বৃদ্ধ  উপজেলার মাত্রাই ইউনিয়নের উনিহার গ্রামের মৃত বানু মন্ডলের ছেলে মকবুল হোসেন দুলু (৭০)।

শুক্রবার (১০ জুন) গভীর রাতে কোন এক সময়ে তিনি গোয়ালঘরের বাঁশের তীরের সঙ্গে সুতার রশি দিয়ে আত্মহত্যা করেন। 

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃদ্ধ মকবুল হোসেনের তিন ছেলে ও তিন মেয়ে। তাঁর সংসারে দুই স্ত্রী। তিনি তাঁর সম্পত্তি তাঁর প্রথম পক্ষের স্ত্রীর সন্তানকে কিছু অংশ দলিল করে দেন। কিন্তু, দ্বিতীয় পক্ষের সন্তানদের কোন সম্পত্তি দলিল না করে দেওয়ায় এই নিয়ে মাঝে মধ্যে তার পরিবারে সন্তানদের সঙ্গে কলহ লেগে থাকতো। শুক্রবার রাতে খাবার খেয়ে বৃদ্ধ তাঁর নিজ শয়ন ঘরে ঘুমিয়ে পড়েন। তাঁর ছোট ছেলে মিজানুর রহমানের (২৮) রাতে ঘুম ভেঙে গেলে তাঁর বাবার ঘরে বাবাকে দেখতে যান। এসময় সে তাঁর বাবাকে দেখতে না পেয়ে বাড়িতে খুঁজতে শুরু করেন। একসময় সে গোয়ালঘরে বাঁশের তীরের সঙ্গে তাঁর বাবাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিয়ে উঠলে স্থানীয়রা এসে বৃদ্ধকে মৃত অবস্থায় দেখতে পান। পরে পুলিশকে অবহিত করা হলে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে এবং মরদেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। 

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন বলেন, পরিবারের সঙ্গে অভিমান করে বৃদ্ধ মকবুল হোসেন আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। কিন্তু, কি কারণে বৃদ্ধ আত্মহত্যা করলো তাঁর পরিবার পরিষ্কারভাবে কিছু বলছে না। এ বিষয়ে থানায় অপমৃত্যু (ইউডি) মামলা রুজু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ