• ২০২২ অক্টোবর ০৩, সোমবার, ১৪২৯ আশ্বিন ১৮
  • সর্বশেষ আপডেট : ১১:১০ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

তরিক, ফারুক ও মিশরের নেতৃত্বে ইবির ‘বিসিও’

  • প্রকাশিত ১১:১০ পূর্বাহ্ন সোমবার, অক্টোবর ০৩, ২০২২
তরিক, ফারুক ও মিশরের নেতৃত্বে ইবির ‘বিসিও’
টাইমবাংলা নিউজ
মোঃ আবির হোসেন( ইবি),প্রতিনিধিঃ-

দেশের সর্ববৃহৎ ক্যারিয়ার বিষয়ক অলিম্পিয়াড ‘বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াড’র ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) টিম ঘোষণা করা হয়েছে।

এতে দাওয়াহ্ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তরিকুল ইসলামকে কো-অর্ডিনেটর এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ২০১৮-১৯  শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফারুক আহাম্মেদ ও ফার্মেসি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মিশর মিয়াকে অ্যাসিস্ট্যান্ট কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়াও বিভিন্ন বিভাগে নিয়োগপ্রাপ্ত এম্বাসেডরগণ হলেন, আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের হাসিবুর রহমান ও নোমান সিদ্দিকী। দাওয়াহ্ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের খন্দকার আবিদ হাসান, আবদুল্লাহ মামুন ও সাইফুল্লাহ। আল-হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সাইফুদ্দিন আল জুবায়ের, বাংলা বিভাগের আমিনুল ইসলাম ও জাহিদুল ইসলাম, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মিজানুর রহমান ও রুখসানা খাতুন।

অর্থনীতি বিভাগের মনোয়ার হোসেন, ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের জান্নাতুল বুশরা শ্রাবণী, ফোকলোর স্টাডিজ বিভাগের আহসান হাবীব রানা ও হাসিবুর রহমান, আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের মনির হোসেন, আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের তাফসীরুল ইসলাম রিমন ও নাহিদুর রহমান এবং ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শেখ রেজাউল ইসলাম রাজু।

মার্কেটিং বিভাগের রিফাত মাশরাফি প্রত্যয়, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের শেখ আজমিরি খানম, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের মির্জা আল তাহলীল ও হাসিন ইন্তেশাফ অর্প, গণিত বিভাগের সোহানুর রহমান, পরিসংখ্যান বিভাগের মাহমুদুল ইসলাম মাসুম ও ওমর ফারুক। ইলেকট্রিকাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের জাকারিয়া খান, ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের আশরাফি আলবিন তিশা, বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের শাহ মুহাম্মদ নাঈম ও মারুফ হোসেন, বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের মেহেদী হাসান ও ফার্মেসি বিভাগের আফরোজা আনজুম ফাতেমা।

উল্লেখ্য, শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ক সচেতনতা ও দক্ষতা বৃদ্ধিতে ‘আমার দক্ষতায়, আমার ক্যারিয়ার’ স্লোগানে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াড। ৩৫ তম বিসিএসের শিক্ষা ক্যাডার গাজী মিজানুর রহমানের উদ্যোগে শুরু হতে যাচ্ছে দেশের প্রথম এই ক্যারিয়ার অলিম্পিয়াড।

সর্বশেষ