• ২০২২ অক্টোবর ০৩, সোমবার, ১৪২৯ আশ্বিন ১৮
  • সর্বশেষ আপডেট : ১১:১০ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সাফ জয়ী কৃষ্ণা-শামসুন্নাহারদের লাগেজ থেকে টাকা-জিনিসপত্র চুরি

  • প্রকাশিত ১১:১০ পূর্বাহ্ন সোমবার, অক্টোবর ০৩, ২০২২
সাফ জয়ী কৃষ্ণা-শামসুন্নাহারদের লাগেজ থেকে টাকা-জিনিসপত্র চুরি
ছবি সংগ্রহীত
এ,কে,সুমন- নিজস্ব প্রতিবেদক

ইতিহাস গড়া সাফ জয়ী বাংলাদেশ নারী ফুটবল দলের কৃষ্ণা রানী সরকার ও শামুসন্নাহারের লাগেজ থেকে ডলার, কাপড়চোপড় ও অন্য আনুষঙ্গিক জিনিসপত্র খোয়া যাওয়ার অভিযোগ উঠেছে। বুধবার নেপাল থেকে ঢাকায় ফেরার পর এ ঘটনা ঘটেছে।

খেলোয়াড়রা জানান, রাতে আনুষ্ঠানিকতা শেষে লাগেজ বুঝে পান তারা। তবে লাগেজ খোলার পর নগদ অর্থসহ প্রয়োজনীয় অনেক জিনিসই পাননি।

এরমধ্যে কৃষ্ণার ব্যাগ থেকে নগদ ৫০ হাজার টাকা ও ৪০০ ডলার, মারিয়ার লাগেজ থেকে ৪০০ ডলার এবং শামসুন্নারের কাছ থেকে কিছু নেপালি রুপি চুরি হয়েছে।

তাদের অভিযোগ বিমানবন্দরেই বিশেষ কায়দায় তালা না ভেঙে চেইন খুলে চুরি করা হয়েছে। খেলোয়াড় ছাড়াও দলের ফিজিওর লাগেজ থেকে আনুষঙ্গিক অনেক জিনিস চুরির অভিযোগ রয়েছে।

বাফুফে এরই মধ্যে সিভিল এভিয়েশন ও বিমান কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেছে।

বাংলাদেশ ফুটবল দলের সহকারী কোচ মাহবুবুর রহমান এমন ঘটনায় প্রচণ্ড হতাশ, ‘বিমানবন্দরে নামার পর জানতে পারি কৃষ্ণা, শামসুন্নাহারসহ আমাদের দলের ফিজিওর বেশ কিছু জিনিসপত্র খোয়া গেছে। টাকাপয়সাও হারিয়েছে। আমরা বিষয়টি সঙ্গে সঙ্গে কিরণ আপাকে (মাহফুজা আক্তার, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মহিলা উইং চেয়ারম্যান) জানিয়েছি। আপা এরই মধ্যে বাংলাদেশ বিমান কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেছেন। আশা করি, এ ব্যাপারে একটা সমাধান হবে।

বুধবার দুপুর পৌনে দুইটার দিকে নেপাল থেকে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান সাফ নারী ফুটবল শিরোপা বিজয়ী মেয়েরা। এরপর শুরু হয় সংবর্ধনার আনুষ্ঠানিকতা।

বিমানবন্দর থেকে দীর্ঘ প্রায় ৪ ঘণ্টার শোভাযাত্রা শেষে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে পৌঁছেছেন সাফজয়ী বাংলাদেশের নারী ফুটবলাররা। সেখানে পৌঁছে বাঁধভাঙা উল্লাসে মেতে ওঠেন তারা।

সর্বশেষ