• ২০২২ ডিসেম্বর ০১, বৃহস্পতিবার, ১৪২৯ অগ্রহায়ণ ১৭
  • সর্বশেষ আপডেট : ০৮:১২ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

নানা আয়োজনে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন ইবি ছাত্রলীগের

  • প্রকাশিত ০৮:১২ অপরাহ্ন বৃহস্পতিবার, ডিসেম্বর ০১, ২০২২
নানা আয়োজনে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন ইবি ছাত্রলীগের
টাইমবাংলা নিউজ
মোঃ আবির হোসেন( ইবি),প্রতিনিধিঃ-

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করা হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে বুধবার (২৮ সেপ্টেম্বর) আনন্দ মিছিল ও কেক কাটাসহ বিভিন্ন কর্মসূচি পালন করে সংগঠনটি।


ক্যাম্পাস সূত্রে জানা যায়, বেলা ১১টায় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও  সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে দলীয় টেন্ট থেকে আনন্দ মিছিল শুরু হয়। মিছিলটি ক্যাম্পাসে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। মিছিল শেষে দলীয় টেন্টে কেক কাটা হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া, প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রভোস্ট অধ্যাপক ড. মাহবুবুল আরফিন, সহকারী প্রক্টর শফিকুল ইসলাম ও ড. আমজাদ হোসেনসহ সংগঠনটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


পরে প্রতিটি হলে আলাদাভাবে কেক কেটে দিবসটি উদযাপন করেন নেতাকর্মীরা। এছাড়া বিকেলে শাখা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হবে। 

কর্মসূচিতে অংশ নিয়ে উপাচার্য অধ্যাপক ড. আবদুস সালাম বলেন, ‘আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬তম জন্মদিনের কেক কাটার সুযোগ পেয়ে নিজেদেরকে ধন্য মনে করছি। আমাদের নেত্রী যেন শতবর্ষে পদার্পণ করে এবং আমরা যেন তার শতবর্ষী কেক কাটতে পারি এই আশাবাদ ব্যক্ত করছি।

সর্বশেষ