• ২০২২ ডিসেম্বর ০১, বৃহস্পতিবার, ১৪২৯ অগ্রহায়ণ ১৭
  • সর্বশেষ আপডেট : ০৬:১২ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উপলক্ষে ইবি ছাত্রলীগের বৃক্ষরোপণ

  • প্রকাশিত ০৬:১২ অপরাহ্ন বৃহস্পতিবার, ডিসেম্বর ০১, ২০২২
প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উপলক্ষে ইবি ছাত্রলীগের বৃক্ষরোপণ
টাইমবাংলা নিউজ
মোঃ আবির হোসেন( ইবি),প্রতিনিধিঃ-

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ৭৬টি গাছ লাগানোর কর্মসূচি হাতে নিয়েছে। এরই অংশ হিসেবে শনিবার (১ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের  ডায়না চত্বর, দলীয় টেন্ট সহ ক্যাম্পাসের বিভিন্ন স্থানে বকুল গাছ লাগায় সংগঠনটির নেতাকর্মীরা। 


জানা যায়, গত ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিনে আনন্দ মিছিল ও কেক কাটা শেষে এ বৃক্ষরোপন কর্মসূচির শুরু করা হয়। এসময় শেখ রাসেল হল ও লালন শাহ হলে বৃক্ষরোপনের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করে সংগঠনের নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় সহ সংগঠনটির অন্যান্য নেতৃবৃন্দ। 


৭৬ টি গাছ লাগানোর এই কর্মসূচি চলমান থাকবে। ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় এসব গাছগুলো রোপণ করা হবে। সবুজে ঘেরা এই ইবি ক্যাম্পাসকে আরো বেশি সবুজের সমারোহে সমৃদ্ধ করতে তাদের এমন উদ্যোগ বলে জানান সংগঠনের নেতাকর্মীরা।


এ কর্মসূচি সম্পর্কে জানতে চাইলে শাখা ছাত্রলীগ সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে আমরা ৭৬টি গাছ লাগানোর কর্মসূচি হাতে নিয়েছি। গত ২৮ তারিখে কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। তারই ধারাবাহিকতায় আজও আমরা গাছ লাগিয়েছি এবং এই কর্মসূচি চলমান থাকবে। সেই সাথে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

সর্বশেষ