• ২০২৩ জানুয়ারী ৩১, মঙ্গলবার, ১৪২৯ মাঘ ১৮
  • সর্বশেষ আপডেট : ১০:০১ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার স্ত্রীর মামলায় প্রধান শিক্ষক কারাগারে

  • প্রকাশিত ১০:০১ অপরাহ্ন মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০২৩
ফরিদপুরের বোয়ালমারী উপজেলার স্ত্রীর মামলায় প্রধান শিক্ষক কারাগারে
টাইমবাংলা নিউজ
সাজ্জাদ হোসেন সাজু, (ফরিদপুর জেলা প্রতিনিধি):

স্ত্রীর মামলায় ফরিদপুরের বোয়ালমারী উপজেলার কাদিরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার মাহাবুবুর রহমানকে (৪৩) কারাগারে পাঠিয়েছেন আদালত। শুক্রবার (২৫ নভেম্বর) চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ হাসান তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে বৃহস্পতিবার রাতে খন্দকার মাহাবুবুর রহমানকে গ্রেফতার পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক পপি খানম স্বামী খন্দকার মাহাবুবুর রহমানের নামে মামলা করেন। ওই মামলায় শুক্রবার তাকে আদালতে পাঠালে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ ব্যাপারে মামলার বাদী পপি খানম বলেন, ২০১৫ সালের ২০ ফেব্রুয়ারি আমাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী আমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন। এজন্য ২০১৯ সালে একবার মামলা করি। তখন জেলা শিক্ষা অফিসারের মধ্যস্থতায় ওই বছর মামলা তুলে নেই। কিন্তু নির্যাতন বন্ধ না হওয়ায় ২০২২ সালের জুলাই মাসে পুনরায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করি। পরে আদালত বিষয়টির তদন্তভার বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট পাঠালে তিনি বিষয়টির মীমাংসার চেষ্টা করেন। কিন্তু আমার স্বামীর নাছোড়বান্দা মনোভাবের কারণে ইউএনও তদন্ত প্রতিবেদন দিয়ে দেন।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব  জানান, গ্রেফতারি পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার করে ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ