• ২০২৩ জানুয়ারী ৩১, মঙ্গলবার, ১৪২৯ মাঘ ১৮
  • সর্বশেষ আপডেট : ০৯:০১ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সামনের চ্যালেঞ্জ মোকাবিলায় অভিজ্ঞরাই দলের নেতৃত্বে: ওবায়দুল কাদের

  • প্রকাশিত ০৯:০১ অপরাহ্ন মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০২৩
সামনের চ্যালেঞ্জ মোকাবিলায় অভিজ্ঞরাই দলের নেতৃত্বে: ওবায়দুল  কাদের
ছবি সংগ্রহীত
এ,কে,সুমন- বিশেষ প্রতিবেদকঃ

সামনের চ্যালেঞ্জ মোকাবিলায় অভিজ্ঞদেরই দলের নেতৃত্বে রাখা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার সকালে দলের নতুন কমিটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানোনার পর সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

টানা তৃতীয়বার দলের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়া ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলন এবং দ্বাদশ সংসদ নির্বাচনসহ দলের সামনে অনেক চ্যালেঞ্জ রয়েছে। নেতৃত্বে অভিজ্ঞদেরই তাই রাখা হয়েছে। গণতান্ত্রিকভাবেই আওয়ামী লীগের নতুন কমিটি করা হয়েছে।

শ্রদ্ধা জানানোর আয়োজনে উপস্থিত ছিলেন সভাপতিমণ্ডলীর সব সদস্য, চার যুগ্ম সাধারণ সম্পাদক, আট সাংগঠনিক সম্পাদক, কয়েকজন সম্পাদক ও উপদেষ্টা পরিষদের দুই সদস্য। এ ছাড়াও দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকেরা এতে যোগ দেন।

এর আগে, শনিবার বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে নির্বাচিত হয় নতুন কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ। কাউন্সিলরদের সসর্বসম্মতিতে টানা দশমবারের মতো দলের সভাপতি নির্বাচিত হন বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনা। আর সাধারণ সম্পাদক পদে হ্যাটট্রিক করেন ওবায়দুল কাদের।

সর্বশেষ