• ২০২৩ জানুয়ারী ৩১, মঙ্গলবার, ১৪২৯ মাঘ ১৮
  • সর্বশেষ আপডেট : ১০:০১ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

নুরকে গ্রেপ্তারের দাবি

  • প্রকাশিত ১০:০১ অপরাহ্ন মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০২৩
নুরকে গ্রেপ্তারের দাবি
ছবি সংগ্রহীত
এ টি এম ফিরোজ মন্ডল (বিশেষ সংবাদদাতা ):-

গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুরকে গ্রেপ্তারের দাবি জানিয়েছে বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টি। বিদেশের মাটিতে বসে ইসরায়েলি গোয়েন্দার সঙ্গে দেশবিরোধী চক্রান্ত করার অভিযোগে তারা এই দাবি করেনে।   

শনিবার (৭ জানুয়ারি) পার্টির উপদপ্তর সম্পাদক মো. আবু শাহাদাত স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিবৃতিতে এই দাবি জানান। 

বিবৃতিতে বলা হয়, নুরুল হক নুর মূলত এখন মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে ভ্রমণ করছে এবং সেখানে পালিয়ে থাকা বিভিন্ন বিতর্কিত ব্যক্তিদের কাছ থেকে অর্থ সংগ্রহ করছে। সোশ্যাল মিডিয়ায় তার কর্মকাণ্ড পর্যালোচনা করলে দেখা যাচ্ছে, সে পবিত্র ওমরাহ পালনের উদ্দেশে সৌদি আরবে গমনের সময়ও দেশ ও সরকারের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করছে। রাসুল (সা.) এর পবিত্র মাটিতে দাঁড়িয়ে সে মিথ্যা কথা বলছে।

আরও বলা হয়, নুরুল হক নুর ইসলামের শত্রুর সাথে হাত মিলিয়েছে। মোসাদ এজেন্ট মেন্দি এন সাফাদির সঙ্গে তার বৈঠক মূলত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র। আমরা আলেম সমাজ নুরের এই ইসলামবিরোধী কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। নুর দেশের মাটিতে ফিরলে আমরা তাকে প্রতিহত করব। সরকারের কাছে দাবি, সে দেশে ফিরলে দেশবিরোধী চক্রান্ত ও ইসলামের শত্রুদের সাথে আঁতাতের অভিযোগে তাকে যেন দ্রুত গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করা হয়।

এছাড়া বিবৃতিতে আরও উল্লেখ করা হয়, এই সেই মেন্দি এন সাফাদি, যার সঙ্গে কয়েকবছর পূর্বে বিএনপি নেতা আসলাম চৌধুরী বিদেশের মাটিতে বসে দেশবিরোধী চক্রান্ত করেছিল। বিষয়টি ফাঁস হওয়ার পরে আসলাম চৌধুরীকে গ্রেপ্তার করা হয়।

সর্বশেষ