• ২০২৩ জানুয়ারী ৩১, মঙ্গলবার, ১৪২৯ মাঘ ১৮
  • সর্বশেষ আপডেট : ১০:০১ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

কুড়িগ্রামে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতির শীতবস্ত্র বিতরণ

  • প্রকাশিত ১১:০১ অপরাহ্ন মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০২৩
কুড়িগ্রামে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতির  শীতবস্ত্র বিতরণ
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল বাতেন এর উদ্যোগে তিন শতাধিক হতদরিদ্র মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ
আব্দুল কাদের, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ


সারা দেশে জেকে বসেছে শীত। আর এতে সবচেয়ে বেশি দুর্ভোগে পড়েছেন নিম্ন আয়ের মানুষ। ঠান্ডায় কাহিল এসব অসহায় ও দুস্থ মানুষদের কষ্ট কিছুটা লাঘব করতে  বেলগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল বাতেন এর উদ্যোগে তিন শতাধিক হতদরিদ্র মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। 

রবিবার (২২ জানুয়ারি) সকাল ১১.০০ টায় কুড়িগ্রাম সদর উপজেলাধীন বেলগাছা ইউনিয়নের ত্রিমোহনী বাজার সংলগ্ন আব্দুল বাতেনের নিজস্ব গদিঘরে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।


এসময় উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সহকারী অধ্যাপক মোঃ আব্দুল কাদের, বেলগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক (স্বাধীনতা পরবর্তী) আমিনুল ইসলাম মিন্টু, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান ও আব্দুল আজিজ বক্তার, জেলা যুবলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোঃ মন্তাজ আলী, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক বরকত আলী ও ইউপি সদস্য আবুল হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


পরে ৩ শতাধিক অসহায় শীতার্তদের মাঝে জুম্বা, জ্যাকেট ও সোয়েটার বিতরণ করা হয়। বেলগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল বাতেন ( উদ্যোক্তা) বলেন, মানবতার সেবায় সবসময় দুস্থদের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ্। তিনি আরও বলেন, যখনই মানবতার প্রয়োজন পড়েছে তখনই নিজের সাধ্যমতো দুস্থদের কল্যাণে কাজ করেছি। সমাজের বিত্তবানরা যদি যার যার অবস্থান থেকে এগিয়ে আসে তাহলে সমাজের ছিন্নমূল ও অসহায়দের দুর্ভোগ আর থাকবে না।


সর্বশেষ