• ২০২৩ জানুয়ারী ৩১, মঙ্গলবার, ১৪২৯ মাঘ ১৮
  • সর্বশেষ আপডেট : ১০:০১ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

ভারতে জামিন পেয়ে পলাতক ই-অরেঞ্জের সোহেল রানা

  • প্রকাশিত ১০:০১ অপরাহ্ন মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০২৩
ভারতে জামিন পেয়ে পলাতক ই-অরেঞ্জের সোহেল রানা
ছবি সংগ্রহীত
টাইমবাংলা নিউজ ডেস্কঃ

ভারতে জামিনে থাকা ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের প্রতারণায় অভিযুক্ত বনানী থানার পরিদর্শক সোহেল রানা পলাতক বলে কলকাতা হাইকোর্টকে জানিয়েছে পুলিশ। এরইমধ্যে পুলিশের পক্ষ থেকে সোহেল রানার জামিন খারিজের আবেদন করা হয়েছে।

এর আগে এক প্রতিবেদনের মাধ্যেম দেশটির পুলিশ সদর দপ্তর হাইকোর্টকে জানায় সোহেল রানা বর্তমানে আলীপুরের প্রেসিডেন্সি জেলে রয়েছেন। পরে খোঁজ নিয়ে জানা যায় তিনি ৪২ দিন ধরে সেখানে নেই।

ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের প্রতারণার বিষয়টি প্রকাশ্যে আসার পর সোহেল রানা ভারতে পালিয়ে যান। ২০২১ সালের ৩ সেপ্টেম্বর তিনি ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফের হাতে পশ্চিমবঙ্গের কোচবিহারে গ্রেপ্তার হন। ৮ ডিসেম্বর কলকাতা হাইকোর্টের অধীনে জলপাইগুড়ি সার্কিট বেঞ্চ থেকে জামিন পান সোহেল রানা।

জামিনের শর্ত হিসেবে তার প্রতি সপ্তাহে মেখলীগঞ্জ থানার ওসির সাথে সশরীরে দেখা করার কথা। কিন্তু তা না করে শারীরিক অবস্থার অবনতির জন্য তাকে উন্নত চিকিৎসা নিতে থানা এলাকার বাইরে যেতে হচ্ছে। এ বিষয়ে কোচবিহার জেলা সদর হাসপাতালের চিকিৎসা সংক্রান্ত কিছু কাগজও থানায় ই-মেইল করেন তিনি। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

এ বিষয়ে হাইকোর্টকে একটি প্রতিবেদন দিয়েছে মেখলীগঞ্জ পুলিশ।

সর্বশেষ