• ২০২১ মে ১৬, রবিবার, ১৪২৮ জ্যৈষ্ঠ ২
  • সর্বশেষ আপডেট : ০২:০৫ অপরাহ্ন
English

কুড়িগ্রামে পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত, আবারও আটক-৩

  • প্রকাশিত ০৩:০৫ অপরাহ্ন রবিবার, মে ১৬, ২০২১
কুড়িগ্রামে পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত, আবারও আটক-৩

মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধিঃ শুক্রবার (৩০ এপ্রিল) রাতে কুড়িগ্রাম সদর থানা পুলিশ পৃথক পৃথক বিশেষ অভিযান চালিয়ে কুখ্যাত মাদক কারবারি সামিউল ইসলাম পিউলসহ ৩ জনকে গ্রেফতার করেছে।  

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, শুক্রবার ভোররাতে সদর থানার সাব ইন্সপেক্টর আমিনুল ইসলাম ও জিয়াউর রহমানের নেতৃত্বে এএসআই নূর মোহাম্মদ ও আরিফুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের শিবরাম ফকিরপাড়া এলাকা থেকে শহিদুল ইসলামের পুত্র কুখ্যাত মাদক কারবারী সামিউল ইসলাম পিউলকে গ্রেপ্তার করে।  তার বিরুদ্ধে লালমনিরহাট থানায় ২৩/১৯ ধারায় সাজা পরোয়ানা রয়েছে। এছাড়াও কুড়িগ্রাম সদর থানায় তার বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে।

তিনি আরও জানান, পৃথক অভিযানে সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের গারুহারা থেকে আব্দুল হকের পুত্র পলাতক আসামী সাজু মিয়া (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ।  সাজু মিয়ার বিরুদ্ধে জিআর ৬৫৯/২০১৮ মামলায় সাজা হওয়ার পর থেকে সে পলাতক ছিল। বিশেষ অভিযান টিম ওইদিন রাতে পৌরসভার জলিলবিড়ি মোড় এলাকা থেকে লিটন মিয়া (৪০) নামে এক আসামীকে গ্রেপ্তার করে। পুলিশ আইনের ৩৪ ধারায় তাকে গ্রেপ্তার করা হয়। সে ওই এলাকার সাহাজুল ইসলামের পূত্র।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহন করেছে। পুলিশ জনগণের সহযোগিতায় সেটি কার্যকরে সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে।

সর্বশেষ