• ২০২১ Jun ১৩, রবিবার, ১৪২৮ জ্যৈষ্ঠ ৩০
  • সর্বশেষ আপডেট : ০৭:০৬ অপরাহ্ন
English

সাভার আশুলিয়ায় নারী শ্রমিক কে চলন্ত বাসে গণধর্ষণ, আটক ৬

  • প্রকাশিত ০৭:০৬ অপরাহ্ন রবিবার, Jun ১৩, ২০২১
সাভার আশুলিয়ায় নারী শ্রমিক কে চলন্ত বাসে গণধর্ষণ, আটক ৬

এ,কে,সুমন-নিজস্ব প্রতিবেদকঃ
সাভারের আশুলিয়ায় চলন্ত বাসে এক নারী শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় সাভার হাইওয়ে থানা পুলিশ ছয়জনকে আটক করেছে। গতকাল গভীর রাতে সাভারের আশুলিয়ার বিশমাইল নবীনগর এলাকার মাঝে ডিসি নার্সারীর সামনে এ ঘটনা ঘটে।  

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ করিম timebanglanews.com কে বলেন, গতকাল নায়ারণগঞ্জ এর চাষাড়া থেকে এক নারী শ্রমিক মানিকগঞ্জে বোনের বাড়িতে বেড়াতে আসে।

পরে ওই নারী মানিকগঞ্জ থেকে নায়ারণগঞ্জ যাওয়ার জন্য একটি বাসে করে আশুলিয়ার নবীনগর আসেন। সে নবীনগরে তার এক পূর্ব পরিচিত ভাইয়ের সাথে একটি মিনি বাসে উঠলে বাসের চালক বিশমাইল নবীনগর এর মাঝে ডিসি নার্সারীর সামনে নিয়ে ওই নারীর সাথে থাকা যুবককে বেঁধে বিভিন্ন গাড়ির ছয়জন ড্রাইভার ও হেলপার তাকে গণধর্ষণ করেন। এসময় ওই নারী চিৎকার দিলে মহাসড়কে টহলরত সাভার হাইওয়ে পুলিশ গাড়িটি আটক করে। সেই সাথে ওই নারীকে উদ্ধার করে ছয়জনকেও আটক করে।

পরে সকালে ছয়জনকে সাভার হাইওয়ে থানা পুলিশ আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।  

ওই নারী শ্রমিক ছয়জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ওই নারী শ্রমিককে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে।  

সর্বশেষ