• ২০২১ Jun ১৩, রবিবার, ১৪২৮ জ্যৈষ্ঠ ৩০
  • সর্বশেষ আপডেট : ০৭:০৬ অপরাহ্ন
English

নারায়ণগঞ্জে গৃহবধূকে গণধর্ষণ - গ্রেফতার ২জন।

  • প্রকাশিত ০৭:০৬ অপরাহ্ন রবিবার, Jun ১৩, ২০২১
নারায়ণগঞ্জে গৃহবধূকে গণধর্ষণ - গ্রেফতার ২জন।

এ,কে,সুমন-নিজস্ব প্রতিবেদকঃ

 নারায়ণগঞ্জ নগরীর নিমতলী এলাকায় এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত মিঠু চন্দ্র দাস (৩৮) ও আবু চন্দ্র সুত্রধর(৪৫) নামে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামীদের সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলে সদর মডেল থানার ওসি শাহ জামান জানান।

মামলার সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ১০টায় ওই গৃহবধূকে কাজের কথা বলে মিঠু চন্দ্র দাস তার নিমতলীর থাই গ্লাসের দোকানে আসতে বলেন। পরে ভুক্তভোগী ওই নারী রাত ১১টায় তার দোকানে আসলে মিঠু ও তার সহযোগী অজ্ঞাতনামা ২ জন ব্যক্তি ওই নারীকে নিমতলী এলাকার একটি বাড়ীর তৃতীয় তলার একটি কক্ষে নিয়ে গণধর্ষণ করে। এ সময় রাত ২টায় অসুস্থ অবস্থায় ওই নারীকে ভবনের নিচে ফেলে রেখে চলে যায়। এই ঘটনায় গণধর্ষণের শিকার ওই নারী কিছুটা সুস্থ হয়ে রবিবার রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় বাদী হয়ে ধর্ষণের মামলা দায়ের করেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ জামান ঘটনাটি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ