• ২০২১ Jul ২৫, রবিবার, ১৪২৮ শ্রাবণ ৯
  • সর্বশেষ আপডেট : ০৪:০৭ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা, কর্মী-সমর্থকদের মধ্যে আনন্দের বন্যা

  • প্রকাশিত ০৫:০৭ পূর্বাহ্ন রবিবার, Jul ২৫, ২০২১
কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা, কর্মী-সমর্থকদের মধ্যে আনন্দের বন্যা
কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক
মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

২৮.০৬.২০২১ 

প্রায় দেড় বছর পর কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। এতে রাজু আহমেদকে সভাপতি ও সাদ্দাম হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়েছে। কমিটি ঘোষণার পর তা মুহুর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

সোমবার(২৮ জুন) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এক বছর মেয়াদের কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের এই আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত কমিটিতে ৯জন স্থান পেয়েছে। এর মধ্যে সহ-সভাপতি হিসেবে তৌফিকুল ইসলাম টুটুল ও আল আমিন সরকার লিংকন, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আশিকুর রহমান আশিক ও আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক হিসেবে ফুয়াদ ইবনে আজাদ ফাহিম, কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে আতিকুর রহমান আতিক ও জাতীয় পরিষদ সদস্য হিসেবে আশরাফুল আলমকে নির্বাচন করা হয়েছে। উল্লেখ্য গত ১৭ নভেম্বর ২০১৯ সালে কেন্দ্রীয় ছাত্রলীগ সংগঠনের শৃংখলা পরিপন্থী কর্মকান্ডসহ অর্থনৈতিক ও অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের কমিটি, সদর, ফুলবাড়ী ও রৌমারী উপজেলা ছাত্রলীগের কমিটি, সরকারি কলেজ শাখা কমিটি ও পলিটেকনিক্যাল ইনস্টিটিউট শাখা কমিটি একযোগে বিলুপ্ত ঘোষণা করে। দীর্ঘ ১বছর ৮মাস পর কেন্দ্রীয় কমিটি আংশিকভাবে নয় সদস্য বিশিষ্ট নতুন এই কমিটি অনুমোদন দেয়ায় সাধারণ কর্মী-সমর্থকের মধ্যে আনন্দের বন্যা বইছে।

বিলুপ্ত জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুজ্জামান রাকিব সদ্য ঘোষিত কমিটি সম্পর্কে বলেন, কিছু পদের ব্যাপারে আপত্তি থাকলেও  সভাপতি ও সাধারণ সম্পাদক পদে সঠিক প্রার্থী বেছে নেয়া হয়েছে। সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ শক্তিশালী ও সুসংগঠিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সর্বশেষ