• ২০২১ সেপ্টেম্বর ১৯, রবিবার, ১৪২৮ আশ্বিন ৪
  • সর্বশেষ আপডেট : ০১:০৯ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

মুখ খুললেন পরীর ‘মম’ চয়নিকা

  • প্রকাশিত ০৭:০৯ পূর্বাহ্ন রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১
মুখ খুললেন পরীর ‘মম’ চয়নিকা
ছবি সংগ্রহীত
এ,কে,সুমন- নিজস্ব প্রতিবেদক

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে বনানী থানায় মামলা হয়েছে। আদালতে নেওয়ার পর চার দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে তার। এদিকে মামলার একদিন আগে নায়িকার বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা, এলএসডি, আইস ও বিভিন্ন প্রকার মাদকসহ আটক হন তিনি।

পরীমণি আটকের খবরটি গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ার বদৌলতে সারা দেশের মানুষের কাছে পৌঁছে যায়। আটকের আগে ফেসবুক লাইভে এসে পরিচিত সবার সাহায্য চান পরী। কিন্তু কাউকেই এগিয়ে আসতে দেখা যায়নি। এমনকি তার ‘মম’ নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীও উধাও ছিলেন। এবার বিপদে মেয়ের কাঁধে হাত রেখে সান্ত্বনা দিতে দেখা যায়নি তাকে।

অথচ ঢাকা বোট ক্লাবের নির্বাহী সদস্য নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে আনা সংবাদ সম্মেলনে পরীর পাশে ছায়ার মতো ছিলেন তার ‘মম’ চয়নিকা চৌধুরী। সংবাদ সম্মেলনের সময় পরীর কাঁধে হাত দিয়ে বসে ছিলেন চয়নিকা। তার চেহারায় মলিনতা ফুটে উঠেছিলো। সে রাতে পরীর হাউমাউ করে কান্না দেখে টিস্যু দিয়ে বারবার নিজের চোখ মুছছিলেন চয়নিকা।

পরীর আটকের পর এতদিন নিশ্চুপ থাকা চয়নিকা অবশেষে মুখ খুলেছেন। তিনি বললেন, ‘এবারের ঘটনার সময় আমি ফেসবুকে ছিলাম না। সন্ধ্যার দিকে সুবর্ণা আপা ফোন করার পর জানতে পারি। তখন ৬টার বেশি বাজে। সঙ্গে সঙ্গে ফেসবুকে ঢুকে দেখলাম। কী করব বুঝতে পারছিলাম না। এর মধ্যে লাইভও বন্ধ হয়ে গেছে। র‍্যাব সদস্যরা ঢুকেছে ওর বাসায়। তখন আমি ছুটে যেতে পারতাম, কিন্তু ঢুকতে তো পারতাম না। এখানে আমার আসলে কিছু করার ছিল না।

তিনি আরও বলেন, ‘পরীমণির সঙ্গে আমার ব্যক্তিগত কোনো সম্পর্ক নেই। তার সঙ্গে যেসব আলাপ হতো তার সবই কাজভিত্তিক। তুমি কেমন আছ, তুমি খেয়েছ কিনা, তোমার শরীর কেমন, আমাদের এই নাটকটি কেমন হয়েছে— এসব বিষয়ে সবসময় কথা হয়েছে। ব্যক্তিগত বিষয় নিয়ে পরীমণি আমার সঙ্গে কোনো দিনই আলাপ করেনি। আর আমিও যেচে পড়ে তার ব্যক্তিগত বিষয়ে নাক গলাইনি, জানতেও চাইনি।

প্রসঙ্গত, চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’তে অভিনয় করেছেন পরীমণি। এতে পরীর সঙ্গী হয়েছেন সিয়াম আহমেদ। করোনা মহামারির মধ্যেই গত বছর মুক্তি পায় সিনেমাটি। এছাড়াও এই নির্মাতার ওয়েব ফিল্ম ‘অন্তরালে’র সঙ্গে সম্প্রতিই চুক্তিবদ্ধ হয়েছেন পরী। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে শুটিং শুরুর কথা থাকলেও পরীর আটকের ঘটনায় এখন সেটি অনিশ্চিত হয়ে পড়েছে।

সর্বশেষ