• ২০২১ সেপ্টেম্বর ১৯, রবিবার, ১৪২৮ আশ্বিন ৪
  • সর্বশেষ আপডেট : ০১:০৯ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

পঞ্চগড় পৌরসভার অটো চালিত ইজারা ৩নং সদর ইউনিয়নে অটো চালিত রিক্সা চালকদের আটক কে কেন্দ্র করে সংঘর্ষ

  • প্রকাশিত ০৭:০৯ পূর্বাহ্ন রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১
পঞ্চগড় পৌরসভার অটো চালিত ইজারা ৩নং সদর ইউনিয়নে অটো চালিত রিক্সা চালকদের আটক কে কেন্দ্র করে সংঘর্ষ
টাইমবাংলা নিউজ
মো: মিজানুর রহমান, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ

আজ দুপুর ১২.০০ ঘটিকার সময় তেঁতুলিয়া রোড জজ কোর্ট সংলগ্ন পঞ্চগড় পৌরসভার অটো চালিত ইজারা ৩নং সদর ইউনিয়নের ৭-৮ জন ব্যাটারী চালিত চালকদের আটক করে ইউনিয়ন পরিষদের নাম্বার প্লেট পরিবর্তন করে পৌরসভার নাম্বার প্লেট ব্যবহার করার জন্য বলে, নাহলে ইউনিয়ন পরিষদের অটো রিক্সা ভ্যান পৌরসভার মধ্যে চালানো নিষেধ।

উক্ত নিষেধাজ্ঞার কারণে ৭-৮ জন ব্যাচারী চালিত চালকরা ৩নং সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম প্রধান কে অবগত করলে তিনি ঘটনাস্থলে আসেন এবং তিনি বলেন ০৩ নং সদর ইউনিয়নের প্লেট টি আমি তাদেরকে দেই।

পঞ্চগড় জেলা রিক্সা ভ্যান শ্রমিক সভাপতি মোঃ ভূমিজ উপস্থিত থাকেন। উপস্থিত থাকাকালীন উক্ত বিষয় নিয়ে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে পৌরসভার ইজারারা পঞ্চগড় জেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং-রাজ-১৫৬৯ এর সভাপতি মোঃ ভূমিজ কে মারধর করে। দুষ্কৃতিকারীদের আঘাতের কারণে মোঃ ভূমিক কে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে স্থানীয়রা চিকিৎসার জন্য নিয়ে আসে। পরবর্তীতে পঞ্চগড় জেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ ভূমিক পঞ্চগড় সদর থানা, অফিসার ইনচার্জ বরাবরে একটি এজাহার দায়ের করেন। এ বিষয়ে পঞ্চগড় নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফ হোসেন  এর সাথে যোগাযোগ করলে তিনি জানান  ঐ সময় আমি মিটিং এ ব্যস্ত ছিলাম। পঞ্চগড় সদর থানার ওসির সাথে যোগযোগ করলে তিনি বলেন বর্তমান আমি মিটিংয়ে পরে এই  বিষয়ে কথা বলবো।

বিকাল ৪.০০ ঘটিকার সময় প্রতিবাদ সভা স্থান পঞ্চগড় জেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়ন আফিসের সামনে  করেন। উক্ত সভায় উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আঃ মোমিন, আরো বক্তব্য রাখেন সহ-সাধারন সম্পাদক মোঃ বকুল। বকুল বক্তব্যে বলেন ০৩ নং সদর ইউনিয়নের নাম্বার প্লেট ব্যবহার করে যদি আমরা পৌরসভায় অটো চালিত রিক্স ভ্যান চালাতে না পারি তাহলে পৌরসভার অটোচালিত রিক্সা ভ্যান ইউনিয়ন পরিষদে চালাইতে পারবেনা।

সর্বশেষ