• ২০২৪ মে ০৫, রবিবার, ১৪৩১ বৈশাখ ২২
  • সর্বশেষ আপডেট : ১১:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

ত্রান ও সমাজকল্যাণ উপকমিটির ঈদ শুভেচ্ছা বিনিময়।

  • প্রকাশিত ০৩:০৫ অপরাহ্ন রবিবার, মে ০৫, ২০২৪
ত্রান ও সমাজকল্যাণ উপকমিটির ঈদ শুভেচ্ছা বিনিময়।
2
উত্তম দাস

নিজস্ব সংবাদদাতা :

আজ ১লা মে রবিবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপকমিটি কর্তৃক আয়োজিত পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায় , দুঃস্হ ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী জনাব জননেতা ওবায়দুল কাদের এমপি ।

সভাপতিত্ব করেন- বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য, বাংলার অগ্নিকন্যা খ্যাত জনাব বেগম মতিয়া চৌধুরী এমপি ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী ও কার্যকরী সদস্য জনাব ডাঃ মোস্তফা জালাল মহিউদ্দিন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক, ত্রাণ উপ-কমিটির সদস্য-সচিব, যিনি এই করোনা মহামারীর মধ্যেও নিজের জীবনের ঝুঁকি নিয়ে গরিব, অসহায়, দু্ঃস্হ ও প্রতিবন্ধীদের মাঝে দিনরাত অবিরাম সুরক্ষা সামগ্রী ও খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন এবং দিয়ে যাচ্ছেন সেই জননেতা বাবু সুজিত রায় নন্দী ।

অনুষ্ঠানে কেন্দ্রীয় কমিটির অন্যান্য নেতৃবৃন্দ, ত্রাণ উপকমিটির সকল নেতৃবৃন্দ সহ অন্যান্য প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

এ সময়  ঈদ উপহার সামগ্রী গ্রহণ করেন "তূর্য্য অটিস্টিক ওয়েলফেয়ার ফাউন্ডেশন '' এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান  তাপশী রানা কর্মকার (স্পীচ অ্যান্ড ল্যাঙ্গুয়েজ থেরাপিস্ট ) ।

সর্বশেষ