• ২০২৩ জানুয়ারী ৩১, মঙ্গলবার, ১৪২৯ মাঘ ১৮
  • সর্বশেষ আপডেট : ১০:০১ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

হারতে যেন ভুলেই গেছে মাশরাফির সিলেট

  • প্রকাশিত ১১:০১ অপরাহ্ন মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০২৩
হারতে যেন ভুলেই গেছে মাশরাফির সিলেট
ইন্টারনেট
শহীদুর রহমান জুয়েল

বিপিএলে দিনের প্রথম ম্যাচে ঢাকা ডমিনেটর্সকে ৫ উইকেটে হারিয়ে টানা পাঁচ ম্যাচে জয় পেল সিলেট। ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৭ উইকেটে ১২৮ রান তুলে ঢাকা ডমিনেটর্স। জবাবে ব্যাট করতে নেমে ৪ বল ও ৫ উইকেট হাতে রেখেই জয় পেয়ে যায় স্ট্রাইকার্সরা। 

রান তাড়া করতে নেমে সিলেটের শুরুটা ছিল ধীরগতির। ৮.১ ওভারে ওপেনিং জুটি আসে ৫২ রান। পরে ক্ষণে ক্ষণে পড়তে থাকে একের পর এক উইকেট। তাতেই খানিকটা চাপে পড়ে সিলেট। ২০ বলে ১২ রানে শান্ত, ৩২ বলে ৪৪ রানে মোহাম্মদ হ্যারিস, ৩ বলে ১ রানে জাকির ও ২০ বলে ১১ রানে ইমাম আউট হন।  

পঞ্চম উইকেট জুটিতে মুশফিক ও পেরেরা মিলে দলকে জয়ের দিকে নিতে থাকেন। তবে জয় নিয়ে ফিরতে পারেননি মুশফিক। ২৫ বলে ২৭ রান করে আউট হন তিনি। পরে আকবর আলিকে নিয়ে জয় নিশ্চিত করেন পেরেরা। ১১ বলে ২১ রানে পেরেরা ও ৫ বলে ১০ রানে আকবর অপরাজিত থাকেন। 

এর আগে ম্যাচের শুরুতে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ঢাকা দলনেতা নাসির হোসেন। ব্যাট করতে নেমে প্রথম ওভারেই সাজঘরে ফেরেন ওপেনার সৌম্য সরকার। পরের উইকেটে খেলতে নেমে ১৭ রান করেন দিলশান মুনাওয়েরা। আর রানের দেখাই পাননি রবিন দাস। আরেক ওপেনার উসমান গনির করেন ২৭ রান।  চাপে পড়া দলের হাল ধরেন অধিনায়ক নাসির হোসেন। প্রথমে তাকে সঙ্গ দেন মোহাম্মদ মিঠুন। কিন্তু মিঠুন ১৫ রানে ফিরে যান সাজঘরে। পরে আরিফুল ইসলামকে নিয়ে দলীয় স্কোরটা বাড়িয়ে নেন। ১৬ বলে ২০ রানে আউট হন আরিফুল। আর ৩১ বলে ৩৯ রানে রান আউট হন নাসির। ২ রানে অপরাজিত থাকেন তাসকিন আহমেদ।  সিলেটের পক্ষে সর্বোচ্চ তিনটি উইকেট নেন ইমাদ ওয়াসিম। এছাড়া একটি করে উইকেট নেন তিনজন ব্যাটার।

সর্বশেষ