• ২০২৩ জানুয়ারী ৩১, মঙ্গলবার, ১৪২৯ মাঘ ১৮
  • সর্বশেষ আপডেট : ১০:০১ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

ঝালকাঠিতে স্বপ্নের আলো ফাউন্ডেশনের কম্বল বিতরণ

  • প্রকাশিত ১০:০১ অপরাহ্ন মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০২৩
ঝালকাঠিতে স্বপ্নের আলো ফাউন্ডেশনের কম্বল বিতরণ
শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছেন স্বপ্নের আলো ফাউন্ডেশনের সদস্যরা।
আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে অসহায় হত-দরিদ্র শীতার্ত মানুষের মাঝে অরাজনৈতিক, অলাভজন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন "স্বপ্নের আলো ফাউন্ডেশন" (এস.এ.এফ) এর উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল থেকে রাজাপুর উপজেলার বিভিন্ন এলাকায় ও আশ্রয়ণ প্রকল্পের ঘরে ঘরে গিয়ে শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেন সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্যরা। 

এসময় উপস্থিত ছিলেন "স্বপ্নের আলো ফাউন্ডেশন" (এস.এ.এফ) এর প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. নাঈম হাসান ঈমন, রাজাপুর উপজেলা শাখার সভাপতি এম. মুন্না, সাধারণ সম্পাদক মাহিন খান রোমান, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসাইন, প্রচার প্রকাশনা সম্পাদক মো. আরিয়ান ইসলাম আশিক সহ সংগঠনের সদস্যরা। 

বিতরণ কালে প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. নাঈম হাসান ঈমন জানান, আমাদের সামর্থ অনুযায়ী সংগঠনের পক্ষ থেকে রাজাপুর উপজেলার বিভিন্ন এলাকায় ও আশ্রয়ণ প্রকল্পে অসহায় গরীব ও শীতার্ত মানুষের ঘরে গিয়ে তাদের হাতে কম্বল পৌঁছে দিয়েছি। আমরা প্রত্যেকে যে যার স্থান থেকে অসহায়, গরীব এবং সমাজের অবহেলীত মানুষের পাশে সামর্থ অনুযায়ী দাঁড়ানোর চেষ্টা করলে সমাজ থেকে এই শ্রেণীর মানুষ কমে যাবে। স্বপ্নের আলো ফাউন্ডেশন বিগতদিনগুলোতে অসহায় মানুষের পাশে ছিলো এখনও আছে আর ভবিষ্যতেও তাদের পাশে থাকবে। 

সর্বশেষ