• ২০২৪ মে ২২, বুধবার, ১৪৩১ জ্যৈষ্ঠ ৭
  • সর্বশেষ আপডেট : ০১:০৫ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

কুড়িগ্রামে পরিবহণ শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার বিতরন

  • প্রকাশিত ০২:০৫ পূর্বাহ্ন বুধবার, মে ২২, ২০২৪
কুড়িগ্রামে পরিবহণ শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার বিতরন
ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদকঃ

কুড়িগ্রামে পরিবহণ শ্রমিকের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উপহার বিতরণ।

মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধি : ২৬.০৪.২০২১

করোনা ভাইরাসের সংক্রমন রোধে চলমান লকডাউনে গণপরিবহণ বন্ধ থাকায় কুড়িগ্রাম জেলার শত শত পরিবহণ শ্রমিক কর্মহীন পড়েছে। তাঁরা অর্থাভাবে পরিবার-পরিজন নিয়ে কষ্টে দিনাতিপাত করছে।

এমতাবস্থায়, মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া বিশেষ উপহার "খাদ্য সামগ্রী" অগ্রাধিকার ভিত্তিতে কুড়িগ্রাম জেলার কর্মহীন পরিবহণ শ্রমিকের মাঝে বিতরণ করা হয়েছে। 

সোমবার (২৬ এপ্রিল)  দুপুরে কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে প্রায়  ৫শতাধিক কর্মহীন পরিবহণ শ্রমিকের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি (সাবেক এমপি) মো: জাফর আলী, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) উৎপল কুমার রায়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, পৌর মেয়র কাজিউল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার নীলুফা ইয়াসমিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইদ হাসান লোবান, কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি এ্যাড.আহসান হাবীব নীলু প্রমুখ। 

বিতরনকৃত উপহার সামগ্রীর মধ্যে প্রতি প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ১কেজি ডাল, ১ কেজি আলু, আধা লিটার সয়াবিন তেল ও আধা কেজি লবন। 

জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম বলেন, প্রধানমন্ত্রীর দেয়া বিশেষ উপহার পর্যায়ক্রমে সকল কর্মহীন মানুষের মাঝে  প্রদান করা হবে। তবে  পরিবহণ শ্রমিকগণ বেকার হয়ে পড়ায় অগ্রাধিকার ভিত্তিতে তাদের দিয়ে সহায়তা শুরু করা হলো। অনুরূপ কর্মসূচী জেলার নয় উপজেলায় ইউএনও দের মাধ্যমে বিতরণ করা হবে।



সর্বশেষ