• ২০২১ Jun ১৩, রবিবার, ১৪২৮ জ্যৈষ্ঠ ৩০
  • সর্বশেষ আপডেট : ০৭:০৬ অপরাহ্ন
English

মমেনার পুড়ে যাওয়া ঘর বানিয়ে দিল চিলমারী মেধাবী কল্যাণ সংস্থা

  • প্রকাশিত ০৭:০৬ অপরাহ্ন রবিবার, Jun ১৩, ২০২১
মমেনার পুড়ে যাওয়া ঘর বানিয়ে দিল  চিলমারী মেধাবী কল্যাণ সংস্থা

মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম  প্রতিনিধিঃ

 ১৩.০৫.২০২১

 কুড়িগ্রামের চিলমারী উপজেলার রমনা খামার এলাকার বিধবা মমেনা বেওয়াকে প্রয়োজনীয় আসবাবপত্রসহ একটি নতুন টিনের ঘর তৈরি করে দিল মেধাবী  কল্যাণ সংস্থা।

বৃহস্পতিবার(১৩ মে) দুপুরে মেধাবী কল্যাণ সংস্থার পক্ষ থেকে মমেনা বেওয়ার(৬৫) হাতে ঘরের চাবি তুলে দেন চিলমারী উপজেলা নির্বাহী অফিসার মহোদয়।

এ সময় উপস্থিত ছিলেন সংস্থার সভাপতি মোঃ নুরুল আলম, সদস্য আলমগীর হোসেন, সাজেদুল ইসলাম, তাজুল ইসলাম, সাহেদ আলী, মিনাল হক, রেজাউল করিমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, গত ২৭ মার্চ হঠাৎ আগুন লেগে স্বামী হারা মমেনা   ঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়। প্রাণে বেঁচে গেলেও বিপাকে পড়ে মমেনা। শুরু হয় তার মানবেতর জীবন- যাপন। বিষয়টি জানতে পেরে স্থানীয় মেধাবী কল্যাণ সংস্থা সাহায্যের হাত বাড়িয়ে দেয়। এগিয়ে আসে মমেনার পাশে। ঢাকাস্থ একজন রোটারিয়ান বিশেষ ব্যাক্তির আর্থিক সহায়তায় মেধাবী কল্যাণ সংস্থার উদ্যোগে নতুন ঘরসহ প্রয়োজনীয় আসবাপত্র আজ মমেনার হাতে তুলে দেয়া হয়। 

নতুন ঘর ও আসবাবপত্র পেয়ে আবেগ আপ্লুত হয়ে   মমেনা বেওয়া  বলেন, ঘরের সাথে সব কিছুই পুড়ে ছাই হয়ে যায়। খোলা আকাশের নিচেই ঠাঁই হয় আমার। মেধাবী কল্যাণ সংস্থার জন্য আজ আবারো ঘরসহ সব পেয়ে আমি খুবই খুশি। 

সংস্থার সভাপতি জানান, এছাড়াও বৃহস্পতিবার ৩২০ টি পরিবারের মাঝে ঈদ উপহার (সেমাই, চিনি, দুধ, মুড়ি, চাল, তেল, সাবান, ডাল) বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছে সংস্থার সদস্যবৃন্দ।

সর্বশেষ