• ২০২৪ মে ০৯, বৃহস্পতিবার, ১৪৩১ বৈশাখ ২৬
  • সর্বশেষ আপডেট : ১২:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

রৌমারীতে বেপরোয়া গতির ট্রাক্টরের ধাক্কায় নিহত-১, আহত-৩

  • প্রকাশিত ০১:০৫ অপরাহ্ন বৃহস্পতিবার, মে ০৯, ২০২৪
রৌমারীতে বেপরোয়া গতির ট্রাক্টরের ধাক্কায় নিহত-১, আহত-৩
ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদকঃ

মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

২৩.০৫.২০২১

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় দুটি বালু ভর্তি ট্রাক্টর বেপরোয়া গতিতে পাল্লা দিতে গিয়ে একজন নিহত ও তিনজন গুরুতর আহত হয়েছে।

  প্রাণ গেল অটো ভ্যানযাত্রী সাদেকুল ইসলাম (২৩) এর। গুরুতর আহত অপর ৩জনকে প্রথমে রৌমারী ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

দুর্ঘটনাটি ঘটেছে রবিবার (২৩ মে) সকালে কুড়িগ্রামের রৌমারী উপজেলার রৌমারী-ঢাকা সড়কের মীর্জাপাড়া নামক স্থানে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রৌমারী থেকে ছেড়ে আসা দুটি বালুবোঝাই ট্রাক্টর পাশর্বর্তী কর্ত্তিমারীর দিকে বেপরোয়া গতিতে পাল্লা দিয়ে আসার সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি একটি অটোভ্যানকে সজোরে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক্টর সড়কের পাশে গর্তে পরে যায়।

দুর্ঘটনায় টাঙ্গাইলের মীর্জাপুর উপজেলার হাটুভাঙ্গা গ্রামের নুর হোসেনের পূত্র অটোভ্যান যাত্রী সাদেকুল ইসলাম নিহত হয়।

গুরুতর আহত হয় উপজেলার যাদুরচর ইউনিয়নের নতুন যাদুরচর গ্রামের সৈয়দ আলীর পুত্র ভ্যানচালক লালমিয়া (৪০), ট্রাক্টরের চালক উপজেলার বন্দবের ইউনিয়নের ফলুয়ারচর গ্রামের সবুজ মিয়া (১৩) ও অপর অটোভ্যান যাত্রী চর রাজীবপুর উপজেলার বালিয়ামারী গ্রামের মৃত: ওসমান গণির পূত্র লালচান্দ (৫০)।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে আহতদের রংপুর মেডিকেল করেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

এ ব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোন্তাছির বিল্লাহ জানান, ঘটনাটি শুনেছি। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। তবে খোঁজ নেয়া হচ্ছে।

সর্বশেষ