• ২০২৪ এপ্রিল ২২, সোমবার, ১৪৩১ বৈশাখ ৮
  • সর্বশেষ আপডেট : ০৯:০৪ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

একনজরে সিলেটে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ টিকিট আপডেট

  • প্রকাশিত ০২:০৪ পূর্বাহ্ন সোমবার, এপ্রিল ২২, ২০২৪
একনজরে সিলেটে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ টিকিট আপডেট
ফাইল ছবি
সিলেট অফিস :

বিপিএলের টি-টোয়েন্টি সিলেট পর্ব সফল আয়োজন শেষে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আগামী ৪ মার্চ থেকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে। 

ওই ভেন্যুর টিকিটের মূল্য ঘোষণা করেছে বিসিবি। টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ২০০ টাকা।

সিলেট স্টেডিয়ামের সর্বনিম্ন ২০০ টাকা টিকিট ধরা হয়েছে ওয়েস্টার্ন গ্যালারি ও গ্রিন হিল এরিয়া স্ট্যান্ডের। ইস্টার্ন গ্যালারি ৩০০ এবং ক্লাব হাউজের টিকিটের দাম ৫০০ টাকা। এছাড়া গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট সর্বোচ্চ দেড় হাজার টাকা।


টিকিট পাওয়া যাবে রোববার থেকে। যা সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, লাক্কাতুরা টিকিট কাউন্টারের মূলগেট ও রিকাবিবাজারে অবস্থিত জেলা স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে কেনা যাবে। টিকিট ছাড়ার সময় নির্ধারিত হয়েছে ম্যাচের দিন ও তার আগেরদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।


অনলাইনেও সিলেট ভেন্যুর টিকিট পাওয়া যাবে ২ মার্চ থেকে। যা পরবর্তীতে সিলেট স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে সংগ্রহ করতে হবে। ওই টিকিট নিতে হবে ম্যাচের আগেরদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে।


উল্লেখ্য, টি-টোয়েন্টি ফরম্যাট দিয়ে সিরিজটি শুরু হবে। ৪, ৬ ও ৯ মার্চ সংক্ষিপ্ত সংস্করণের তিনটি ম্যাচ হবে সিলেটে। এরপর চট্টগ্রামে তিনটি ওয়ানডে ম্যাচ ১৩, ১৫ ও ১৮ মার্চ। ২২-২৬ মার্চ প্রথম টেস্ট সিলেটে। এরপর ৩০ মার্চ থেকে ৩ এপ্রিল দ্বিতীয় টেস্ট চট্টগ্রামে।

সর্বশেষ