• ২০২৪ মে ০৮, বুধবার, ১৪৩১ বৈশাখ ২৫
  • সর্বশেষ আপডেট : ০৬:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

রংপুরে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে পুলিশের এএসআই নিহত, নিহতের বাড়ী কুড়িগ্রামের রাজারহাটে

  • প্রকাশিত ০৭:০৫ অপরাহ্ন বুধবার, মে ০৮, ২০২৪
রংপুরে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে পুলিশের এএসআই নিহত, নিহতের বাড়ী কুড়িগ্রামের রাজারহাটে
মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে নিহত এএসআই পিয়ারুল ইসলাম
মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধি

২৫.০৯.২০২১

মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে গুরুতর আহত রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার এএসআই পিয়ারুল ইসলাম রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

কুড়িগ্রাম জেলা পুলিশের ফেসবুক পেজ থেকে জানা যায়, গত ২৪/০৯/২০২১ খ্রিঃ রাত ২৩:৫০ ঘটিকায় হারাগাছ থানা এলাকায় মাদকসেবী ও মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে বিশেষ অভিযান চলাকালে উক্ত থানাধীন বাহার কাছনা তেলিপাড়া আহলে হাদিস জামে মসজিদ এর পিছনে রাস্তার উপর সিগারেট কোম্পানী মোড়ে এএসআই পিয়ারুল ইসলাম (হারাগাছ থানায় কর্মরত) একজন মাদক ব্যবসায়ীকে মাদকসহ আটক করলে ওই মাদক ব্যবসায়ী তার হাতে থাকা ছুরি দিয়ে এএসআই পিয়ারুলের বাঁ পাঁজরে আঘাত করলে তিনি গুরুতর আহত হন এবং তাৎক্ষণিক তাঁকে (এএসআই পিয়ারুল) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা হয়। 

শনিবার ( ২৫/০৯/২০২১)  বেলা ১১ঃ১৭ মিনিটে কর্তব্যরত চিকিৎসক এএসআই পিয়ারুলকে  মৃত ঘোষণা করেন।

হামলাকারী মাদক ব্যবসায়ী ও মাদকসেবী মূল আসামী মোঃ পারভেজ রহমান পলাশকে (২৬) তাৎক্ষণিক গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতারকৃত আসামী মোঃ পারভেজ রহমান পলাশ(২৬) রংপুরের হারাগাছ থানার বাহার কাছনা এলাকার মোঃ জাহিদুল ইসলামের ছেলে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে হারাগাছ থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

খোঁজ নিয়ে জানা যায়, নিহত এএসআই পিয়ারুল ইসলাম কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামের স্কুল শিক্ষক মিন্টু মাস্টারের ছেলে। তিনি গত ১৫/০১/২০১১ খ্রি. তারিখে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে এবং ০৬/১০/২০১৮ খ্রি. তারিখে রংপুর মেট্রোপলিটন পুলিশে এএসআই পদে পদোন্নতি সূত্রে যোগদান করেন। 

রংপুর মেট্রোপলিটন পুলিশে যোগদানের পর তিনি সাফল্যের সাথে মাহিগঞ্জ থানা, গোয়েন্দা বিভাগ (ডিবি) এবং সর্বশেষ হারাগাছ থানায় কর্মরত ছিলেন।

সর্বশেষ