• ২০২৪ মার্চ ২৮, বৃহস্পতিবার, ১৪৩০ চৈত্র ১৪
  • সর্বশেষ আপডেট : ০৮:০৩ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

আওয়ামী লীগে সুবিধাভোগী কর্মীদের দরকার নেই : কাদের

  • প্রকাশিত ০৯:০৩ অপরাহ্ন বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
আওয়ামী লীগে সুবিধাভোগী কর্মীদের দরকার নেই : কাদের
ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদকঃ

নিজস্ব প্রতিবেদকঃ

 আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের ব্যবস্থাপক প্রয়াত মো. শাজাহানের স্মরণে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগে সুবিধাভোগী কর্মীদের দরকার নেই। দরকার শাজাহানের মতো নিবেদিত কর্মীদের।

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে দলীয় নেতাকর্মীদের সারাদেশে ক্যাম্পেইন করে জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধির জন্য কাজ করার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

শুক্রবার বিকেলে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে প্রয়াত মো. শাজাহানের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিলে এ আহ্বান জানান তিনি। সরকারি বাসভবন থেকে মিলাদ ও দোয়া মাহফিলে ভার্চ্যুয়ালি যুক্ত হন ওবায়দুল কাদের।

তিনি বলেন, করোনা সংক্রমণ লাফিয়ে লাফিয়ে বেড়ে যাচ্ছে। দলীয় নেতাকর্মীদের শতভাগ মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সারাদেশে ক্যাম্পেইন করে জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধি করতে হবে। এখন থেকে ঘরোয়াভাবে সীমিত আকারে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করতে হবে।

প্রয়াত শাজাহানকে স্মরণ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগে সুবিধাভোগী কর্মীদের দরকার নেই। দরকার শাজাহানের মতো নিবেদিত কর্মীদের। শাজাহানের মতো কর্মীরাই হচ্ছে আওয়ামী লীগের প্রাণ। দুঃসময়ে যখন কেউ থাকবে না তখন শাজাহানের মতো নিবেদিত কর্মীরাই পাশে থাকবে।

বাংলাদেশের রাজনীতিতে সৌজন্যবোধ ও মূল্যবোধ হারিয়ে যাচ্ছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, রাজনীতিকদের মধ্যে পারস্পরিক বিশ্বাস গড়ে তুলতে হবে এবং বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে টিমওয়ার্ক গড়ে তুলতে হবে।

দেশের সামর্থ্যবানদের প্রতি অনুরোধ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, এই সময়ে অসচ্ছল মানুষের পাশে দাঁড়াতে হবে। করোনার এই দুঃসময়ে অসচ্ছল মানুষের সহযোগিতা একান্ত কাম্য।

সর্বশেষ