• ২০২২ জানুয়ারী ১৭, সোমবার, ১৪২৮ মাঘ ৩
  • সর্বশেষ আপডেট : ০৪:০১ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

কুড়িগ্রামে র‍্যাব-১৩, রংপুরের আয়োজনে স্বরাষ্ট্রমন্ত্রীর কম্বল বিতরণ।

  • প্রকাশিত ০৪:০১ পূর্বাহ্ন সোমবার, জানুয়ারী ১৭, ২০২২
কুড়িগ্রামে র‍্যাব-১৩, রংপুরের আয়োজনে স্বরাষ্ট্রমন্ত্রীর কম্বল বিতরণ।
কুড়িগ্রামে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী
মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

১১.০১.২০২২

কুড়িগ্রামে সহস্রাধিক শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।

মঙ্গলবার ( ১১ জানুয়ারি) দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার পাঁছগাছী ইউনিয়নে ধরলা ব্রীজের পূর্বপ্রান্তে র‍্যাব-১৩, রংপুর এর আয়োজনে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কম্বল বিতরণ করেন।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, 'অহেতুক কারণে বিএনপির নেতাকর্মীদের নামে মামলা হয়নি। তারা হামলা,অগ্নিসংযোগ সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত ছিলো বলেই মামলা হয়েছে।

সীমা‌ন্তে হত্যা ব‌ন্ধে গৃহীত উ‌দ্যোগ প্রস‌ঙ্গে মন্ত্রী ব‌লেন, ‌‘দুই দে‌শের স্বরাষ্ট্রমন্ত্রী পর্যা‌য়ে এবং বি‌জি‌বি-বিএসএফ পর্যা‌য়ে আ‌লোচনায় সিদ্ধান্ত হ‌য়ে‌ছে, সীমান্ত হত্যা বন্ধ হ‌বে এবং লেথাল আর্মস ব্যবহার করা হ‌বে না। তারপরও মা‌ঝে মা‌ঝে কিছু ঘটনা ঘ‌টে যায়। এই ঘটনা যাতে না ঘটে, সে ব্যাপারে সবাই আন্তরিক।

তিনি আরও বলেন, সীমা‌ন্তের ওপা‌রে যারা থা‌কেন তা‌দের সঙ্গে এপা‌রের সীমান্তবর্তী বা‌সিন্দা‌দের নানা কা‌জে সুসম্পর্ক থা‌কে। হয়‌তো ম‌নের টা‌নে নি‌জের অজা‌ন্তে অ‌নে‌কে সীমানা অ‌তিক্রম ক‌রে ফে‌লেন। হয়‌তো অ‌নে‌কে যেটা করা উ‌চিত নয় সেটাও ক‌রে ফে‌লেন। এ জন্য মা‌ঝে মা‌ঝে দুই-এক‌টি ঘটনা ঘ‌টে যায়।’


প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, র‍্যাব অপরাধ দমনে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে বলেই বাংলাদেশের সব যায়গায় আজকে শান্তির  সুবাস বইছে। র‍্যাব মানবিক কাজে আরও এগিয়ে আসবে। এছাড়াও প্রধানমন্ত্রীর বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের প্রশংসা করেন তিনি।


শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন, র‍্যাবের মহাপরিচালক জনাব আব্দুল্লাহ আল-মামুন, র‍্যাব ফোর্সেস এর অতিরিক্ত মহাপরিচালক কর্ণেল কে এম আজাদ, বাংলাদেশ পুলিশের রংপুর রেঞ্জের  ডিআইজি জনাব দেবদাস ভট্টাচার্য, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন এমপিসহ কুড়িগ্রামের অপর ৩টি সংসদীয় আসনের তিন সাংসদ, কুড়িগ্রাম পৌর মেয়র, সদর উপজেলা চেয়ারম্যান, জেলা প্রশাসক এবং পুলিশ সুপার সহ র‍্যাবের কর্মকর্তাবৃন্দ।


র‍্যাবের মহাপরিচালক জনাব আব্দুল্লাহ আল-মামুন তাঁর বক্তব্যে বলেন, র‍্যাবের আন্তরিকতার বন্ধনকে সুদৃঢ় করার জন্য আমরা এখানে এসেছি।

সর্বশেষ