• ২০২২ মে ২২, রবিবার, ১৪২৯ জ্যৈষ্ঠ ৭
  • সর্বশেষ আপডেট : ০২:০৫ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

ঝালকাঠিতে পুলিশ সদস্য ও খাদ্য গুদামের কর্মকর্তাসহ পাঁচ জুয়াড়ি গ্রেপ্তার

  • প্রকাশিত ০৪:০৫ পূর্বাহ্ন রবিবার, মে ২২, ২০২২
ঝালকাঠিতে পুলিশ সদস্য ও খাদ্য গুদামের কর্মকর্তাসহ পাঁচ জুয়াড়ি গ্রেপ্তার
রাজাপুরে গ্রেপ্তারকৃত ৫ জুয়াড়ি
আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে পুলিশ সদস্য, খাদ্য গুদামের কর্মকর্তা, সাবেক সেনা সদস্য সহ ৫ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে রাজাপুর থানা পুলিশ। শুক্রবার রাতে উপজেলার নৈকাঠি এলাকার মো. আবুল কালাম মোল্লার বাড়িতে জুয়া খেলার সময় তাদের হাতে নাতে আটক করা হয়। এ সময় বাড়ির মালিক পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার পিংড়ী বামনখান এলাকার মৃত জগবন্ধু হালদারের ছেলে ও বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত পুলক চন্দ্র হালদার (৪৯), উপজেলার বাগড়ি এলাকার শামসুল সিকদারের ছেলে ও বেতাগী উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম সিকদার (৩৫), রোলা এলাকার আব্দুর রশিদ খানের ছেলে মো. হালিম খান ওরফে ডাকাত ছালাম (৫৫), সাংগর এলাকার মৃত নুরুল হক মৃধার ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল করিম বাবুল মৃধা (৫৯), সাতুরিয়া এলাকার আব্দুল সোবাহান হাওলদালারের ছেলে মো. পলাশ হাওলাদার (২৫)। তাদের কাছ থেকে মোবাইল, জুয়া খেলার নগদ ১৫,৩৮০ টাকা ও তাস জব্দ করা হয়। 

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্ররায় বলেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন পুলিশ সদস্য, একজন সাবেক সেনা সদস্য, একজন খাদ্য কর্মকর্তা, একজন ডাকাত রয়েছে। তাদের বিরুদ্ধে রাতেই জুয়া আইনে মামলা রুজু করে শনিবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ