• ২০২৪ মে ০৯, বৃহস্পতিবার, ১৪৩১ বৈশাখ ২৬
  • সর্বশেষ আপডেট : ০৭:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

নোয়াখালীর সুবর্ণচরে পুকুর থেকে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার।

  • প্রকাশিত ০৯:০৫ অপরাহ্ন বৃহস্পতিবার, মে ০৯, ২০২৪
নোয়াখালীর সুবর্ণচরে পুকুর থেকে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার।
টাইম বাংলা নিউজ
এস. এম. সাজ্জাদ হোসেন পিয়াসঃ

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় নিখোঁজের এক দিন পর পুকুর থেকে ভাসমান অবস্থায় এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত স্কুলছাত্রের নাম মোহাম্মদ সিফাত(১৫)। আজ শুক্রবার (২৫ মার্চ) বেলা সাড়ে ১১ টার দিকে ৩ নম্বর ওয়ার্ড কেরামতপুর গ্রামের এক পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। 

নিহত সিফাত একই গ্রামের প্রবাসী ফুল মিয়ার ছেলে। দুই ভাই ও এক বোনের মধ্যে সিফাত সবার বড়। সে স্থানীয় লর্ড লিওনার্দো চেশায়ার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রবাসী বাবার বড় সন্তান সিফাত। মা অসুস্থ থাকায় পড়ালেখার পাশাপাশি পরিবারের সব দেখাশুনা করতেন। বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ে যাওয়ার জন্য প্রস্তুত হয়ে বইয়ের ব্যাগ ঘরে রেখে বাইরে যান সিফাত। এরপর থেকে সারাদিন ও রাতে বাড়ি ফিরে আসেননি তিনি। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি পরিবারের লোকজন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সিফাতের মৃত্যুর কারণ জানা যায়নি। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ