• ২০২৪ মে ০৯, বৃহস্পতিবার, ১৪৩১ বৈশাখ ২৬
  • সর্বশেষ আপডেট : ১০:০৫ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

নোয়াখালীতে ভাবিকে ধর্ষণ করায় দেবর গ্রেপ্তার।

  • প্রকাশিত ১০:০৫ পূর্বাহ্ন বৃহস্পতিবার, মে ০৯, ২০২৪
নোয়াখালীতে ভাবিকে ধর্ষণ করায় দেবর গ্রেপ্তার।
টাইম বাংলা নিউজ
এস. এম. সাজ্জাদ হোসেন পিয়াসঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ভাবির দায়ের করা এক ধর্ষণ মামলার ১০ মাস পর মো. তারেক রহমান (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

 গতকাল শনিবার (২৬ মার্চ) রাতে উপজেলার গাংচিল বাজার এলাকা থেকে তথ্যপ্রযুক্তির সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়। তারেক রহমান কোম্পানীগঞ্জের ৮ নম্বর চর-এলাহী ইউনিয়নের গাংচিল গ্রামের আবুল হাসেমের ছেলে। তারেক সেই ভাবির দেবর বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, তারেক রহমান আদালতে ১৬৪ ধারায় ধর্ষণের বিষয়টি স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। পরে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম শনিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি সংবাদমাধ্যমকে বলেন, ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী গত বছরের ২০ মে কোম্পানীগঞ্জ থানায় মো. তারেক রহমানকে আসামি করে মামলা দায়ের করেন। এরপর থেকে গ্রেপ্তার এড়াতে বিভিন্ন স্থানে পালিয়ে ছিলেন।

গত বুধবার (২৩ মার্চ) মামলাটি নোয়াখালী জেলা পুলিশের গোয়ন্দা শাখায় (ডিবি) হস্তান্তর করা হয়।

এসপি আরও জানান, শনিবার রাতে গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায় নোয়াখালী ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল ইসলামের নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামান ও তানভীরুল হক চৌধুরী অভিযান চালিয়ে মামলার ১০ মাস পর এজাহারভুক্ত পলাতক আসামি তারেক রহমানকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

সর্বশেষ