• ২০২৪ মে ০৯, বৃহস্পতিবার, ১৪৩১ বৈশাখ ২৬
  • সর্বশেষ আপডেট : ০৪:০৫ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

নোয়াখালীর বেগমগঞ্জে ব্রিজ ভেঙ্গে আহত ২

  • প্রকাশিত ০৯:০৫ পূর্বাহ্ন বৃহস্পতিবার, মে ০৯, ২০২৪
নোয়াখালীর বেগমগঞ্জে ব্রিজ ভেঙ্গে আহত ২
টাইম বাংলা নিউজ
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার  হাসনহাট বাজারের একলাশপুর ও শরীফপুর ইউনিয়নের সংযোগ ব্রিজ ভেঙ্গে পিক-আপ চালক ও তার সহযোগি আহত হয়েছে। শনিবার (৭মে) দুপুর ১টা ১০ মিনিটের দিকে ব্রিজ ভেঙ্গে পড়ার ঘটনাটি ঘটে। আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আহতদের নাম ঠিকানা জানা যায়নি।

স্থানীয়রা জানান, দুপুরে মাইজদী থেকে একটি পিক-আপ হাসনহাটের দিকে যাওয়ার সময় ওই ব্রিজে উঠে মাঝামাঝি গেলেই ব্রিজটি ভেঙ্গে পড়ে।  স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে পিক-আপ চালক ও তার সহযোগিকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করে।এ বিষয়ে একলাশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম দিপু জানান, নোয়াখালী খাল খনন করার কারনে ব্রিজের পিলারের নিচের মাটি সরে যাওয়ার ফলে এটি ভেঙ্গে পড়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 

এদিকে, ব্রিজটি ভেঙে যাওয়ায় জেলা শহর মাইজদীর সঙ্গে বেগমগঞ্জ উপজেলার হাসনহাট, শরীফপুর ও কাদিরপুরের সঙ্গে যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়ে।

এবিষয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী একরামুল হক জানান, ব্রিজটি অনেক পুরোনো। ইতোমধ্যে এটি পুন:নির্মাণের প্রস্তাবনা পাঠানো হয়েছে। অপরদিকে খাল খননের ফলে এর চারপাশের মাটি সরে যাওয়ায় এর দুর্বল স্থানে আঘাত হানায় এটি ভেঙ্গে পড়ে। দ্রুত এর নির্মাণে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


সর্বশেষ