• ২০২৪ এপ্রিল ১৯, শুক্রবার, ১৪৩১ বৈশাখ ৬
  • সর্বশেষ আপডেট : ০৯:০৪ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

কেক কেটে রাজারহাট মডেল প্রেসক্লাবের প্রথম বর্ষপূর্তি পালন

  • প্রকাশিত ১০:০৪ অপরাহ্ন শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
কেক কেটে রাজারহাট মডেল প্রেসক্লাবের প্রথম বর্ষপূর্তি পালন
রাজারহাট মডেল প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী পালন অনুষ্ঠানের ছবি
মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

২১.০৬.২০২২

কুড়িগ্রামে রাজারহাট মডেল প্রেসক্লাবের প্রথম বর্ষপূর্তি কেক কেটে অনাড়ম্বর পরিবেশে পালন করা হয়েছে।   মঙ্গলবার (২১ জুন)  রাত ৮ঃ০০ ঘটিকায়  রাজারহাট মডেল প্রেসক্লাব কার্যালয়ে রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজারহাট মডেল প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী কেক কেটে প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন অনুষ্ঠানের শুভ সুচনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, রাজারহাট মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি রফিক, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, যুগ্ন সম্পাদক হামিদুল ইসলাম, কোষাধক্ষ্য আব্দুর রউফ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মকবুল হোসেন, সদস্য ফরহাদ, ডিবি পুলিশ রেজাউল, রাজারহাট থানা ডি,এসবি আব্দুস সামাদ সরকার, কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব আব্দুস সালাম চাষীসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য যে, গত বছর ২১শে জুন রাজারহাট মডেল প্রেসক্লাবের যাত্রা শুরু হয়। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটির সদস্যবৃন্দ অনিয়ম-দুর্নীতি, বন্যা-নদী ভাঙ্গন, সরকারের উন্নয়নমুলক কর্মকান্ডসহ অসহায় গরীব-দুঃখী সুবিধাবঞ্চিত প্রান্তিক জনগোষ্ঠীর সচিত্র সংবাদ সবার আগে সাহসিকতার সাথে জাতির সামনে তুলে ধরে আসছে। এছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক কর্মকান্ড রাজারহাট মডেল প্রেসক্লাবের সদস্যবৃন্দ প্রকাশ ও প্রচার করে আসছে। 

বক্তাগণ রাজারহাট মডেল প্রেসক্লাবের উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং ন্যায় ও নিষ্ঠার সঙ্গে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের পরামর্শ দেন।



সর্বশেষ