• ২০২৪ মে ১৮, শনিবার, ১৪৩১ জ্যৈষ্ঠ ৪
  • সর্বশেষ আপডেট : ০১:০৫ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

ঝালকাঠিতে যুবদল নেতার ওপর হামলা

  • প্রকাশিত ০৭:০৫ অপরাহ্ন শনিবার, মে ১৮, ২০২৪
ঝালকাঠিতে যুবদল নেতার ওপর হামলা
হামলায় আহত যুবদল নেতা মাসুম বিল্লাহ পারভেজ
আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে দুর্বৃত্তের হামলায় এক যুবদল নেতা গুরুতর আহত হয়েছে। বুধবার রাত ৯টার দিকে উপজেলা সদরের বাইপাসমোড় সরকারি পুকুর পার থেকে তার নিজ বাসায় প্রবেশ করার সময় এ হামলার শিকার হয়। যুবদল নেতার নাম মো. মাসুম বিল্লাহ পারভেজ (৪৮)। সে উপজেলা সদরের মৃত মজিদ হাওলাদারের ছেলে, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি, রাজাপুর সরকারি কলেজের সাবেক জিএস ও উপজেলা যুবদলের প্রস্তাবিত কমিটির আহবায়ক। 

পরিবারের স্বজনরা জানায়, বুধবার রাত ৯টার দিকে ভাড়াটিয়া জাহাঙ্গির হোসেন বাসার সামনে রাস্তার পাশে পারভেজকে পরে থাকতে দেখে সবাইকে খবর দেয়। তখন তার নাক, কান ও মুখ দিয়ে রক্ত ঝরছিল। স্থানীয়দের সহায়তায় স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানের তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকায় পাঠায় চিকিসৎকরা। বর্তমানে সে ঢাকায় নিউরো সাইন্স হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে কে বা কারা কি কারণে এই হামলা চালিয়েছে সে ব্যাপারে কিছু বলতে পারেনি স্বজনরা।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছিল। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ আসেনি।

এদিকে এ হামলার ঘটনায় রাতেই তাৎক্ষণিক ঝালকাঠি জেলা যুবদলের আহবায়ক ও সদস্য সচিব স্বাক্ষরীত একটি প্রতিবাদ বার্তা দেয়। এছাড়াও ঝালকাঠি জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য রফিকুল ইসলাম জামাল সহ উপজেলা, জেলা, বিভাগ, কেন্দ্রীয় বিএনপি ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মী এ হামলার প্রতিবাদ ও নিন্দা জানায়।

সর্বশেষ