• ২০২৪ মে ১৮, শনিবার, ১৪৩১ জ্যৈষ্ঠ ৪
  • সর্বশেষ আপডেট : ০১:০৫ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

খণ্ড মিছিল নিয়ে আলিয়া মাঠমুখি বিএনপির নেতাকর্মীরা

  • প্রকাশিত ০৫:০৫ অপরাহ্ন শনিবার, মে ১৮, ২০২৪
খণ্ড মিছিল নিয়ে আলিয়া মাঠমুখি বিএনপির নেতাকর্মীরা
টাইমনিউজ
সিলেট অফিস

বাস চলাচল বন্ধ থাকায় শনিবার ভোর থেকে মোটরসাইকেল, অটোরিকশা ও হেঁটে সমাবেশস্থলে খন্ড মিছিল নিয়ে সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠে সমাবেশস্থলে যোগ দিচ্ছেন বিএনপির নেতাকর্মীরা।


দুই-একদিন আগে থেকেই সমাবেশস্থলে জড়ো হতে শুরু করেন সিলেটসহ বিভিন্ন জেলা থেকে আগত নেতাকর্মীরা। ইতোমধ্যে সমাবেশস্থলে জড়ো হয়েছেন দলটির কয়েক হাজার নেতাকর্মী। অনেকে ভোর থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসছেন সমাবেশে।


লোকে লোকারণ্য হয়ে গেছে সিলেট আলিয়া  মাদ্রাসা মাঠ। আগে থেকে আসা নেতাকর্মীরা শুক্রবার রাতে সমাবেশের মাঠে রাত্রিযাপন করেন। আজ ভোর থেকে সিলেটসহ বিভিন্ন উপজেলা থেকে আগত বিএনপির নেতাকর্মীদের মাঠে মিছিল নিয়ে স্লোগান দিতে দিতে প্রবেশ করতে দেখা গেছে।


জেলা ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবকদলের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য সজিবুর রহমান রুবেল বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির ভাইয়ের নির্দেশে বিএনপি ১ নাম্বার ক্যাম্পের দায়িত্ব ছিলাম আমরা, বুধবার থেকে নেতাকর্মীদের আগমন শুরু হয়, তাদের দুই বেলা খাবার ব্যবস্থা সহ সকল ধরনের সুবিধা দেওয়ার চেষ্টা করেছি। আজ সকালে আমরা মাদ্রাসা মাঠে  ২হাজার নেতাকর্মী নিয়ে সমাবেশস্থলে যোগদান করেছি।


সিলেট কোম্পানীগঞ্জ থেকে আসা নেতাকর্মী জানান, রাতে তারা  ক্যাম্পে খাবার খান।নেতাকর্মীদের থাকার জন্য ক্যাম্পে খাবারের ব্যবস্থা রাখা হয়েছিল। রাতে তারা সেখানেই ছিলেন, কোনও সমস্যা হয়নি।


সমাবেশে সভাপতিত্ব করবেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী। প্রধান অতিথি হিসেবে থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রধান বক্তার বক্তব্য দেবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। বিশেষ অতিথির বক্তব্য দেবেন দলের স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান ও যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

সর্বশেষ