• ২০২৪ এপ্রিল ২৭, শনিবার, ১৪৩১ বৈশাখ ১৩
  • সর্বশেষ আপডেট : ০৫:০৪ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

খোঁজ উখিয়ার স্কুল ছাত্র রাহাত( বাবু), খোঁজ দিলে পুরস্কার

  • প্রকাশিত ০৫:০৪ পূর্বাহ্ন শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
খোঁজ উখিয়ার স্কুল ছাত্র রাহাত( বাবু), খোঁজ দিলে পুরস্কার
টাইম বাংলা নিউজ
টাইম বাংলা নিউজ ডেস্ক


কক্সবাজার উখিয়া হলদিয়া পালং খেওয়াছড়ি মসজিদ ঘাটা এলাকায় নিজ বাসা থেকে বাসা দুপুরে বের হয়ে ৪ দিন ধরে নিখোঁজ সাহাব উদ্দিন এর ছেলে সাদাব সায়েদ রাহাত প্রকাশ বাবু (১৫)।

স্থানীয় ভালুকিয়া হাইস্কুলে অষ্টম শ্রেণিতে অধ্যয়নরত ছাত্র সাদাব সায়েদ রাহাত প্রকাশ বাবু । গত শুক্রবার (২৫ নভেম্বর ২০২২) দুপুরে হঠাৎ বাসা থেকে বেরিয়ে সে আর ফেরেনি।

এ ব্যাপারে সাদাব সায়েদ রাহাত প্রকাশ বাবুর সন্ধান চেয়ে রবিবার উখিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন (জিডি নং ১৩১৫) সাদাব সায়েদ রাহাত প্রকাশ বাবুর পিতা সাহাব উদ্দিন।

সাদাব সায়েদ রাহাত প্রকাশ বাবুর পিতা টিটিএনকে জানান, সাহাব উদ্দিন বলেন, আমি ব্যবসা করলেও বেশিরভাগ লোকের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রয়েছে, তবে কিছু শত্রু রয়েছে যাঁরা প্রতিনিয়ত ক্ষতি করতে চায়। আমার ছেলে সাদার সায়েদ রাহাত প্রকাশ বাবুর সে রকম নয় যে হারিয়ে যাবে। সে মোবাইল ফোনও ব্যবহার করে না। ঠিক বুঝতে পারছি না কী কারণে সাদার সায়েদ রাহাত প্রকাশ বাবুর’ নিখোঁজ।

তিনি আরও বলেন,  বৃহস্পতিবার আর্জেন্টিনার খেলা দেখে এক আত্মীয় এর বাড়িতে রাত যাপন করেন। পরে সকালে চাচার বাড়িতে নাস্তা খেয়ে বাসায় আসে। এরপর দুপুরে বের হয়ে আর ফিরেনি।

সাদার সায়েদ রাহাত প্রকাশ বাবুর মাতা ফরিদা ইয়াসমিন টিটিএনকে জানান, ‘সাদাব সায়েদ রাহাত প্রকাশ বাবু’ গত শুক্রবার দুপুরে হঠাৎ বাসা থেকে বের হয়। কিন্তু এরপর আর ফিরে আসেনি। ওর পরিচিত বন্ধু ও আত্মীয়-স্বজনদের বাসায় খোঁজ করেও সন্ধান মেলেনি।

তিনি আরও বলেন, থানা থেকে শুরু করে হাসপাতাল, সব জায়গায় খুঁজেও সাদাব সায়েদ রাহাত প্রকাশ বাবুকে পাওয়া যায়নি।

এদিকে সাদার সায়েদ রাহাত প্রকাশ বাবুর বাবা সাহাব উদ্দিন এবং মা ফরিদা ইয়াসমিন সন্ধান পেলে এই ০১৮২৪১১৭৬৩৯/০১৭৪২৪৮০৮৯৪ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করেছেন। এবং খোঁজ দিলে পুরস্কার দেওয়ার কথা বলেন তাঁরা।

সর্বশেষ