• ২০২৪ মে ১৮, শনিবার, ১৪৩১ জ্যৈষ্ঠ ৪
  • সর্বশেষ আপডেট : ০১:০৫ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

জামিয়া আরবিয়া গোরকঘাটা’র বার্ষিক মাহফিল আগামীকাল

  • প্রকাশিত ০৩:০৫ অপরাহ্ন শনিবার, মে ১৮, ২০২৪
জামিয়া আরবিয়া গোরকঘাটা’র বার্ষিক মাহফিল আগামীকাল
টাইম বাংলা নিউজ
প্রেসবিজ্ঞপ্তিত:


মহেশখালী উপজেলার সর্বোচ্চ দ্বীনি বিদ্যাপীঠ জামিয়া আরবিয়া ইসলামিয়া গোরকঘাটার ২দিনব্যাপী বার্ষিক সভা অনুষ্ঠিত হবে আগামীকাল মঙ্গলবার (১৩ ডিসেম্বর) ও বুধবার (১৪ ডিসেম্বর)।


মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বাদ ফজর থেকে জামিয়া ময়দানে এ সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে৷ সভায় ২০২২ শিক্ষাবর্ষে হিফজ সমাপ্তকারী ছাত্রদের দস্তারে ফজিলত (বিশেষ সম্মাননা পাগড়ী) প্রদান করা হবে।

সভায় আলোচনা করবেন- জামিয়া দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারির মহা-পরিচালক আল্লামা ইয়াহিয়াহ, জামিয়া বাবুনগর এর মহা-পরিচালক আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরি, জামিয়া ইসলামিয়া পটিয়ার মহা-পরিচালক আল্লামা ওবায়দুল্লাহ হামযাহ, হাফেজ মাওলানা ফরিদ আহমদ আনসারি, মাওলানা ছৈয়দুল আলম আরমানি, মাওলানা বুরহান উদ্দীন, মাওলানা মুস্তফা বিন নূরী, হাফেজ মাওলানা নুরুল কাদের শাকের, মাওলানা আবদুল্লাহ আল-মারুফ ও মাওলানা নেছারুল হক প্রমূখ।

ইতোমধ্যে সভা পূর্ব যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জামিয়ার পরিচালক মাওলানা আবদুল মুনঈম আমাদের প্রতিনিধিকে নিশ্চিত করেছেন৷ সভা সফল করার জন্য স্ববান্ধব উপস্থিতি কামনা করেছেন, জামিয়ার পরিচালক মাওলানা আবদুল মুনঈম ও নির্বাহী পরিচালক মাওলানা শামসুল আলম (জাদীদ)।

পুরা বছর ধরে বার্ষিক সভার অপেক্ষা করে মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীরা। তাদের মধ্যে বিরাজ করে আনন্দঘন পরিবেশ। বার্ষিক সভার মেহমানদের আপ্যায়নে নিজেদের শ্রম, মেধাকে বিলিয়ে দেয় মাদরাসা কতৃপক্ষ।

সর্বশেষ