• ২০২৪ মে ০২, বৃহস্পতিবার, ১৪৩১ বৈশাখ ১৯
  • সর্বশেষ আপডেট : ০৫:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

জগন্নাথপুর দিনভর অভিযান চালিয়ে বিস্ফোরক তৈরির সরঞ্জাম উদ্ধার

  • প্রকাশিত ০৫:০৫ অপরাহ্ন বৃহস্পতিবার, মে ০২, ২০২৪
জগন্নাথপুর দিনভর অভিযান চালিয়ে বিস্ফোরক তৈরির সরঞ্জাম উদ্ধার
টাইমবাংলা
সিলেট অফিস

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সেই বাড়িতে দিনভর অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিস্ফোরক তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

রোববার বিকেলে উপজেলার আশারকান্দি ইউনিয়নের দিঘলবাক এলাকার ওই বাড়িতে অভিযান শেষে সাংবাদিকদের এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার রিপন কুমার মোদক।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার জগন্নাথপুর থানার এএসআই মোহাম্মদ নুরে আলম সিদ্দিক একটি মামলার সমন নিয়ে আসামি আফজল হোসেনের বাড়িতে গেলে সে পুলিশ দেখে পালিয়ে যায়। এসময় আফজল হোসেনের বাসার বিভিন্ন কক্ষে বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস, সাদা পাউডার ও যন্ত্রপাতি দেখতে পান।

বিষয়টি জানার পর জগন্নাথপুর থানার ওসিসহ উর্ধ্বতন পুলিশ অফিসারদের জানালে বিষয়টি বিভিন্ন বোম ডিসপোজাল ইউনিটসহ বিশেষজ্ঞ টিমকে অবহিত করা হলে তারা রোববার সকালে ডিসপোজাল ইউনিট, স্পেশাল একশন গ্রুপ, কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম, ডিএমপি, ঢাকা, এন্টিটেরোরিজম ইউনিট ও সেনাবাহিনীর বিশেষজ্ঞ টিম ঘটনাস্থলে এসে পৌঁছালে অভিযানে নামে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার রিপন কুমার মোদক বলেন, অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ বিস্ফোরক তৈরীর সরঞ্জাম, বিস্ফোরক জাতীয় পাউডার ও বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস উদ্ধার করা করা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সর্বশেষ