• ২০২৪ এপ্রিল ২৭, শনিবার, ১৪৩১ বৈশাখ ১৪
  • সর্বশেষ আপডেট : ০৪:০৪ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সিলেট এয়ারপোর্ট থানার ওসি মাইনুল জাকিরকে বিদায়ী সংবর্ধনা   

  • প্রকাশিত ০৭:০৪ অপরাহ্ন শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
সিলেট এয়ারপোর্ট থানার ওসি মাইনুল জাকিরকে বিদায়ী সংবর্ধনা   
টাইমবাংলা
সিলেট অফিস

সিলেট এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) খান মুহাম্মদ মাইনুল জাকিরকে বিদায়ী সংবর্ধনা প্রদান করেছে এয়ারপোর্ট থানা কমিউনিটি পুলিশিং কমিটি। 

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় তাৎক্ষণিক থানা প্রাঙ্গণে বিদায় উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। কালাগুল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মোঃ আব্দুল আজিজ এর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন এয়ারপোর্ট থানা কমিউনিটি পুলিশিং কমিটির সহ সভাপতি সমাজসেবক মোঃ ইকলাল আহমেদ,কমিউনিটি পুলিশিং কমিটি এয়ারপোর্ট থানার সাধারণ সম্পাদক,সমাজসেবক মোঃ রিমাদ আহমেদ রুবেল,হাজী মোঃ নাসির উদ্দীন,আজির মিয়া,এসআই বুলবুল বিশ্বাস,সাংবাদিক মোঃসাইফুল ইসলাম,বন্ধন সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মমতাজুল করিম খান জামিল,মোঃ ছোয়াব আলী,আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের খাদিমনগর ইউ,পি সভাপতি আবুল কালাম আজাদ,শফিকুল জয়,ইউনুস আলী,রুকন উদ্দিন,মুন্না আহমেদ,সুমেল আহমেদ বশীর প্রমুখ।   বক্তারা এসময় ওসি খান মুহাম্মদ মাইনুল জাকির এর কাজের ভূয়সী প্রশংসা করে তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

তারা বলেন,ওসি হিসেবে এসএমপি'র এয়ারপোর্ট থানার একজন স্মার্ট পুলিশ অফিসার ছিলেন খান মুহাম্মদ মাইনুল জাকির।স্মার্ট বাংলাদেশ গড়তে হলে তার মতন স্মার্ট পুলিশ অফিসার দেশে খুব প্রয়োজন। তিনি জনগণের বন্ধু হিসেবে এয়ারপোর্টের বৃহত্তর মানবগোষ্ঠীর জান মালের নিরাপত্তার পাশাপাশি থানা এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে অন্যন্য ভূমিকা পালন করেছেন।ভয়াবহ করোনা আর বন্যার ক্রান্তিলগ্নে ওসি জাকিরের মানব সেবা নজর কাড়ে সিলেটের সাধারণ মানুষের।

আর এজন্যই সাধারণ মানুষের কাছে তিনি মানবিক ওসি হিসেবে পরিচিত হয়ে উঠেন।অনুষ্ঠানের মধ্যমণি হিসেবে ওসি খান মুহাম্মদ মাইনুল জাকির এসময় এয়ারপোর্ট থানার সকল মানুষের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করে  বলেন,দীর্ঘ দুই বছরেরও বেশি সময় ধরে এয়ারপোর্ট থানায় কাজ করেছি।এই দীর্ঘ সময়ে কাজ করতে গিয়ে পুলিশ ও সাধারণ মানুষের কাছ থেকে  যে ভালোবাসা ও সহযোগিতা পেয়েছি তা সহজে ভোলার নয়।এজন্য আমি থানার প্রত্যেক পুলিশ ও থানা এলাকার সব শ্রেণী পেশার মানুষের কাছে কৃতজ্ঞ।সভা শেষের দিকে উপস্থিত হন নবাগত অফিসার ইনচার্জ ওসি মোঃ মঈন উদ্দিন।

বিদায়ী ওসি মাইনুল জাকির এবং নবাগত ওসি মোঃ মঈন উদ্দিনের উপস্থিতিতে এসময়  সভাস্থলে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি করে।

সর্বশেষ