• ২০২৪ এপ্রিল ১৯, শুক্রবার, ১৪৩১ বৈশাখ ৬
  • সর্বশেষ আপডেট : ০৬:০৪ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ -১৭ এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত ০৮:০৪ পূর্বাহ্ন শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ -১৭ এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত
প্রস্তুতি সভায় উপস্থিত অতিথি
আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জাতীয় ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ ১৭ এর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল ১১ টায় উপজেলা সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

রাজাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারজানা ববি মিতু'র সঞ্চালনায় প্রস্তুতি সভায় অংশগ্রহণ করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মো. মনিরউজ্জামান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ দীনেশ চন্দ্র মজুমদার, সাবেক অধ্যক্ষ ও বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব মো. শাহজাহান মোল্লা, রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও ফারহান তানভির তানু, সাতুরিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ মাইনুল হায়দার নিপু, শুক্তাগড় ইউপি চেয়ারম্যান বিউটি সিকদার, মঠবাড়ি ইউপি চেয়ারম্যান জালাল আহমেদ, রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহিদুল ইসলাম, রাজাপুর থানা সেকেন্ড অফিসার সনজিব পাহলান প্রমুখ।

সভায় খেলা পরিচালনা করার জন্য বিভিন্ন কমিটি করা হয়। এছাড়াও খেলার উন্মুক্ত লটারি পরিচালনা করেন। লটারিতে বড়ইয়া বনাম গালুয়া, মঠবাড়ি বনাম শুক্তাগড় ও রাজাপুর বনাম সাতুরিয়ার খেলা নির্ধারণ করা হয়। আগামী ৯ জুন রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রতিদিন সকাল বিকাল দুইটি খেলা অনুষ্ঠিত হবে।

সর্বশেষ