• ২০২৪ মে ০৯, বৃহস্পতিবার, ১৪৩১ বৈশাখ ২৬
  • সর্বশেষ আপডেট : ১১:০৫ পূর্বাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সিলেট কাউন্সিলর প্রার্থীর বাসার সামনে আগ্নেয়াস্ত্র মহড়া-মামলা : গ্রেফতার ৩

  • প্রকাশিত ১২:০৫ অপরাহ্ন বৃহস্পতিবার, মে ০৯, ২০২৪
সিলেট কাউন্সিলর প্রার্থীর বাসার সামনে আগ্নেয়াস্ত্র মহড়া-মামলা : গ্রেফতার ৩
টাইমবাংলা
সিলেট অফিস

সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনে ৭নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থীর বাড়ির সামনে আগ্নেয়াস্ত্র প্রদর্শন ও হুমকির ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। 

আটককৃতরা হলেন, আতিকুর রহমান, জুবের আহমদ ও নুরুজ্জামান। তারা তিনজনই নগরীর বনকলাপাড়া এলাকার বাসিন্দা এবং ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খানের অনুসারী। শনিবার ভোরে অভিযান চালিয়ে তাদের আটক করে বিমানবন্দর থানা পুলিশ।

এ ঘটনায় কাউন্সিলর আফতাবসহ আটককৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। তবে  শনিবার বিকেলে এর রিপোর্ট লেখা পর্যন্ত প্রদর্শিত আগ্নেয়াস্ত্র উদ্ধার করতে পারেনি পুলিশ।

সিলেট মহানগর পুলিশের মিডিয়া অফিসার ও অতিরিক্ত উপ পুলিশ কমিশনার সুদিপ দাস বিষযটি গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, আটক তিনজনের দুজনই সেদিনের ওই মহড়ায় অংশ নিয়েছিল। সেই ঘটনায় জড়িত অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। এর আগে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর আফতাব হোসেন খানের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাইদ মো. আব্দুল্লার বাসার সামনে অস্ত্রসহ মহড়া দেওয়ার অভিযোগ উঠে।


উল্লেখ্য, মঙ্গলবার সকালের ওই ঘটনার একটি ভিডিও ক্লিপ বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে তোলপাড় সৃষ্টি হয় ।


ভাইরাল হওয়া সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, নগরের ১৩/১৩ সুবিধবাজার দিঘীর পাড় কাউন্সিলর প্রার্থী সাঈদ আব্দুল্লাহর বাসার সামনে কয়েকটি মোটরসাইকেল নিয়ে সশস্ত্র মহড়া দেন ঘুড়ি মার্কার কাউন্সিলর প্রার্থী আফতাব হোসেন খান। এ সময় কয়েকটি মোটরসাইকেলে থাকা যুবকরা প্রতিদ্বন্দ্বী সাঈদ আব্দুল্লাহর বাসার মূল ফটকের দিকে অস্ত্র প্রদর্শন করেন। ঘটনার সময় আরেকটি মোটরসাইকেলে কাউন্সিলর প্রার্থী আফতাব হোসেন খানকে উপস্থিত থাকতে দেখা যায়।


এ ঘটনায় কাউন্সিলর প্রার্থী সায়ীদ আব্দুল্লাহ রিটার্নিং কর্মকর্তা বরাবরে অভিযোগ দেন। অভিযোগে তিনি নিজের ও পরিবারের নিরাপত্তা নিশ্চিতের অনুরোধ জানান।

সর্বশেষ