• ২০২৪ মে ০৩, শুক্রবার, ১৪৩১ বৈশাখ ১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

সিসিক নির্বাচন : প্রচারণায় ব্যস্ত কাউন্সিলর প্রার্থীরা

  • প্রকাশিত ১২:০৫ পূর্বাহ্ন শুক্রবার, মে ০৩, ২০২৪
সিসিক নির্বাচন : প্রচারণায় ব্যস্ত কাউন্সিলর প্রার্থীরা
টাইমবাংলা
শহীদুর রহমান জুয়েল ( সিলেট জেলা প্রতিনিধি)

২১ জুন সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনে ভোট গ্রহণ ভোট গ্রহণ করা হবে ইভিএম-এ।

২ জুন শুক্রবার সকাল ৯টা থেকে সিলেট নগরীর মেন্দিবাগস্থ রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মেয়র পদে ৭ জন, ৪২টি সাধারণ কাউন্সিলর পদে ২৭৩ জন ও ১৪টি সংরক্ষিত কাউন্সিলর পদে ৮৭ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকে প্রার্থীদের নাওয়া-খাওয়ার কোন ঠিক নেই। প্রতিদিন নিজের প্রতীক নিয়ে কাউন্সিলর ও তাদের সমর্থক, কর্মীরা বেরিয়ে পড়ছেন গণসংযোগে।

নির্বাচন প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সিলেট সিটি কর্পোরেশন ৪২ টি ওয়ার্ডের কাউন্সিলরা।

সিলেট সিটি কর্পোরেশন ৫নং ওয়ার্ডে মোট ভোটার রয়েছেন ১৭ হাজর ৩৫৯ জন ৫ নং ওয়ার্ড পুরুষ ভোটার ৮ হাজার ৮১৭ জন এবং নারী ভোটার ৮ হাজার ৫৪২ জন।

৫ নং ওয়ার্ড মোট ১১ জন প্রার্থী এর মধ্যে পুরুষ ৭ জন ও মহিলা ৪ জন।

মুখে হাসি নিয়ে প্রার্থীরা তাদের হাত বাড়িয়ে ভোটারদের বুকে টেনে নিচ্ছে। কুশলবিনিময়ের ফাঁকে নিজের প্রতীকের কথা স্মরণ করিয়ে চেয়ে নেন ভোট প্রার্থীরা তাদের জমজমাট প্রচারণায় ৫ নং ওয়ার্ডে উৎসবের আমেজ বইছে।

৫ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর রেজওয়ান আহমদ (ঝুড়ি মার্কা) প্রতীক বরাদ্দ পান ওয়ার্ডের অলিগলিতে প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।

তিনি বলেন,করোনাকালে আমি মানুষের বাসায় গিয়ে খাদ্য সামগ্রী ও ওষুধ বিতরণ করেছি। পাশাপাশি পরিকল্পিতভাবে এলাকার রাস্তা ও ড্রেন নির্মাণ করেছি। মানুষের সেবা করেছি এলাকাবাসী আবারও আমাকে তাদের সেবা করার সুযোগ দেবেন ইন শা আল্লাহ।

ঠেলাগাড়ি প্রতীক বরাদ্দ পেয়ে ৫ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন রিমাদ আহমদ রুবেল। 

তিনি বলেন, আমি আমার ওয়ার্ডের মানুষের সুখ দুখের ভাগীদার হতেই নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি সমাজের কল্যাণ করতে হলে জনপ্রতিনিধি হওয়া অন্তত গুরুত্বপূর্ণ।


৫ নং ওয়ার্ডে আরও প্রচার - প্রচারনা শুরু করেছেন মো কামাল মিয়া (রেডিও মার্কা),শেখ মো সাহেদ সিরাজ (ট্রাক্টর মার্কা),খালেদ আকবর চৌধুরী ( লাটিম  মার্কা),মোহাম্মদ নাজমুল হোসাইন ( টিফিন ক্যারিয়ার মার্কা),আমিনুর রহমান ( ঘুড়ি মার্কা) প্রতীক পাওয়ার পর থেকে কাউন্সিলর প্রার্থীদের নানা কর্মসূচি চলতেছে।

সর্বশেষ