• ২০২৪ মে ০৪, শনিবার, ১৪৩১ বৈশাখ ২১
  • সর্বশেষ আপডেট : ১১:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

কুড়িগ্রামে ২২২ বোতল ইস্কাপ সিরাপ নামক মাদক উদ্ধার, গ্রেফতার-১।

  • প্রকাশিত ০৭:০৫ অপরাহ্ন শনিবার, মে ০৪, ২০২৪
কুড়িগ্রামে ২২২ বোতল ইস্কাপ সিরাপ নামক মাদক উদ্ধার, গ্রেফতার-১।
ছবি সংগৃহীত
মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় এক‌টি মাধ‌্যমিক বিদ‌্যাল‌য়ের পিয়‌নের বা‌ড়ি থে‌কে ২২২ বোতল ইস্কাপ সিরাপ নামক 'মাদক' উদ্ধার ক‌রে‌ছে মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্তর। এসময় মাদক রাখার দা‌য়ে ম‌নোয়ার হো‌সেন মুন্না না‌মে ওই বা‌ড়ির এক সদস‌্যকে গ্রেফতার করা হয়। র‌বিবার (২০ আগস্ট) রাত সা‌ড়ে ১০ টায় এ অ‌ভিযান প‌রিচালনা ক‌রে মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্তর ও বি‌জি‌বি'র এক‌টি দল।

মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্তর কু‌ড়িগ্রামের সহকারী পরিচালক মোঃ আবু জাফর এ তথ‌্য নি‌শ্চিত ক‌রে‌ছেন। 
গ্রেফতার মনোয়ার হোসেন মুন্না উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পশ্চিম বালাতাড়ী গ্রামের আবুল বাশারের ছেলে এবং বালারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের পিয়ন প‌দে কর্মরত। এ ঘটনায় তা‌কে সাম‌য়িক বরখাস্ত করার সিদ্ধান্ত নি‌য়ে‌ছে বিদ‌্যালয় কর্তৃপক্ষ।  
অ‌ভিযান সূ‌ত্রে জানা গেছে, রবিবার রাত ১০ টার দিকে কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্তর ও বিজিবি'র একটি যৌথ অভিযানিক দল মুন্নার বাড়িতে অভিযান চালিয়ে বস্তায় ভ‌র্তি ২২২ বোতল ইস্কাফ সিরাপ উদ্ধার ক‌রে। মাদক রাখার অ‌ভি‌যো‌গে এসময় মুন্না‌কে গ্রেফতার করা হয়। 
কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের উপ- পরিদর্শক আব্দুর রহমান জানান, গ্রেফতার মুন্না মূলত নি‌জের বা‌ড়ি‌তে মাদকদ্রব‌্য মজুদ রাখ‌তো। সে নি‌জে মাদক সেবন ক‌রে। তার বা‌ড়ি‌তে থাকা মাদ‌কের মূল ব‌্যবসায়ী আনারুল ইসলাম (৩৮)। সে নাওডাঙা ইউ‌নিয়‌নের কৃষ্ণানন্দ বক‌সি গ্রা‌মের বা‌সিন্দা। মুন্নার বা‌ড়ি‌তে মাদক রে‌খে সে বি‌ক্রি কর‌তো। অ‌ভিযা‌নের পর থে‌কে সে পলাতক র‌য়ে‌ছে।
বালারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৌরেন্দ্র চন্দ্র গোস্বামী জানান, মুন্নার বিরু‌দ্ধে বি‌ধি অনুযায়ী ব‌্যবস্থা নেওয়া হ‌বে। 
মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্তর কু‌ড়িগ্রামের সহকারী পরিচালক ‌মো.আবু জাফর ব‌লেন, 'র‌বিবার রা‌তেই অ‌ভিযুক্ত মুন্না ও আনারুল‌কে আসা‌মি ক‌রে ফুলবা‌ড়ি থানায় মামলা করা হ‌য়ে‌ছে। মুন্না‌কে পু‌লি‌শে হস্তান্তর করা হ‌য়ে‌ছে। 

সর্বশেষ