• ২০২৪ মে ০৪, শনিবার, ১৪৩১ বৈশাখ ২১
  • সর্বশেষ আপডেট : ১১:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

ভোলার শামিমা ফেরদৌস (তানিয়া) সরকারের যুগ্ম সচিব হলেন

  • প্রকাশিত ০৩:০৫ অপরাহ্ন শনিবার, মে ০৪, ২০২৪
ভোলার শামিমা ফেরদৌস (তানিয়া) সরকারের যুগ্ম সচিব হলেন
শামিমা ফেরদৌস (তানিয়া)
মীর মোশারেফ অমি,জেলা প্রতিনিধি , ভোলা।

নাদের মিয়া পরিবারের সদস্য শহরের বিশিষ্ট ব্যক্তি ওয়েষ্টার্নপাড়ার মরহুম নিজাম উদ্দিন আহমেদ (মানিক মিয়া)’র মেয়ে শামিমা ফেরদৌস (তানিয়া) সরকারের যুগ্ম সচিব হিসাবে পদোন্নতি লাভ করেছেন। জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ে উপসচিব হিসাবে থেকে তিনি গত ৩ সেপ্টেম্বর একই মন্ত্রণালয়ে যুগ্ম সচিব হিসাবে যোগদান করেন।


এর আগে তিনি স্বাস্থ্য, বিজ্ঞান ও প্রযুক্তি, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের চাকুরী করেছেন। সরকারের ২২তম বিসিএস ক্যাডারের কর্মকর্তা শামিমা ফেরদৌস (তানিয়া) ২০০৩ সালের ১০ ডিসেম্বর চাকুরীতে যোগদেন। প্রথমে ঢাকার বিভাগীয় কমিশনারের কার্যালয়, পরে নারায়নগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় ও নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে তিনি শরীয়তপুর সদর, বরিশাল সদর ও ঝালকাঠি সদর উপজেলার নির্বাহী অফিসারের দায়িত্ব পালন করেন।


শামিমা ফেরদৌস (তানিয়া)’র স্বামী সরকারের অতিরিক্ত সচিব মোঃ সাখাওয়াত হোসেন খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক হিসেবে কর্মরত আছেন। তাদের ২ ছেলে, ১ মেয়ে রয়েছে।


এদিকে, শামিমা ফেরদৌস (তানিয়া) যুগ্ম সচিব হিসাবে পদোন্নতি পাওয়ায় ইন্ডিপেনডেন্ট টিভি ও দৈনিক দক্ষিণ প্রান্ত সম্পাদক এডভোকেট নজরুল হক অনু ও সাংবাদিক সামস-উল আলম মিঠু এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ তাকে অভিনন্দন জানিয়েছেন।


সর্বশেষ