• ২০২৪ মে ০৯, বৃহস্পতিবার, ১৪৩১ বৈশাখ ২৬
  • সর্বশেষ আপডেট : ১১:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

কুড়িগ্রামের নাগেশ্বরীতে স্বামীর সহযোগীতায় স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

  • প্রকাশিত ১১:০৫ অপরাহ্ন বৃহস্পতিবার, মে ০৯, ২০২৪
কুড়িগ্রামের নাগেশ্বরীতে স্বামীর সহযোগীতায় স্ত্রীকে ধর্ষণের অভিযোগ
ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদকঃ

মোঃ আব্দুল কাদের, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

২৬.০৫.২০২১

কুড়িগ্রামের নাগেশ্বরীতে স্বামীর সহযোগীতায় তার ভগ্নিপতি কর্তৃক নববিবাহিত স্ত্রীকে ধর্ষণের অভিযােগ উঠেছে। স্বামীকে আটক করেছে কচাকাটা থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে নাগেশ্বরী উপজেলার কেদার ইউনিয়নের সরকারটারী গ্রামে। ওই নববধূকে কচাকাটা থানায় ভিকটিম সাপাের্ট হােমে রাখা হয়েছে।

ধর্ষণের শিকার নববধূর স্বজন ও পুলিশ জানায়, গত ২৩ মে রোববার কেদার ইউনিয়নের শিপেরহাট গ্রামের লাল দেওয়ানী ওরফে জাদকের ছেলে আব্দুল হাকিমের সঙ্গে ওই নববধূর বিয়ে হয়। পরদিন ২৪ মে সোমবার সন্ধ্যায় ওই নববধূ স্বামী আব্দুল হাকিম ও স্বামীর ভগ্নিপতি বাবু মিয়াসহ  সরকারটারী গ্রামে বাবার বাড়ীতে আসে। ২৫ মে মঙ্গলবার সকাল ১১টার দিকে নববধূ তার স্বামী ও স্বামীর ভগ্নিপতিকে নিয়ে পাশ্ববর্তী চাচার বাড়িতে বেড়াতে যায়। এসময় চাচার বাড়ি ফাঁকা পেয়ে স্বামী হাকিমের সহযোগীতায় ওই নববধূকে ধর্ষণ করে স্বামীর ভগ্নিপতি বাবু মিয়া।

পরে ঘটনাটি জানাজানি হলে নবধূর বড় ভাই সেকন্দার আলী বুধবার (২৬ মে) সকালে কচাকাটা থানায় একটি অভিযােগ দায়ের করে। তার অভিযােগের প্রেক্ষিতে নববধূকে উদ্ধার এবং তার স্বামী আব্দুল হাকিমকে আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকেই  অভিযুক্ত বাবু মিয়া পলাতক রয়েছে।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভিকটিম পুলিশের হেফাজতে আছে, ভিকটিমের স্বামীকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ