• ২০২৪ মে ০১, বুধবার, ১৪৩১ বৈশাখ ১৮
  • সর্বশেষ আপডেট : ১২:০৫ অপরাহ্ন
English
পরিচালনাপর্ষদ
আমাদের সাথে থাকুন আপনি ও ... www.timebanglanews.com

ঝালকাঠিতে কৃষকদের বীজ, সার ও কৃষি উপকরণ বিতরণ

  • প্রকাশিত ০৮:০৫ অপরাহ্ন বুধবার, মে ০১, ২০২৪
ঝালকাঠিতে কৃষকদের বীজ, সার ও কৃষি উপকরণ বিতরণ
অতিথিরা কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ করছেন
আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে কৃষকদের মাঝে বীনামূল্যে বীজ, সার ও কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। আজ ৬ নভেম্বর সোমবার দুপুর ১১টায় উপজেলা পরিষদ চত্ত্বরে এবং দুপুর ১ টায় মাননীয় প্রধানমন্ত্রীর অনুশাসন "এক ইঞ্চি জমিও খালি রাখা যাবেনা" বাস্তবায়নের লক্ষে উপজেলার বড় কৈবর্তখালী সমবায় আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে এগুলো বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অফিস আয়োজিত এ বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইয়াসমিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা শাহিদা শারমিন আফরোজ, কৃষি সম্প্রসারণ অফিসার মেহেরুন নেছা পাপড়ি, মোস্তাফিজুর রহমান, উপ সহকারী কৃষি অফিসার পলাশ হালদার, আশিক মাহামুদ, মনিকা বিশ্বাস, সৌরভ মিস্ত্রী, পল্লব মজুমদার, এনি আক্তার, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, কৃষক, কৃষানি।

উপস্থিত অতিথিরা দুই স্থানে উপজেলার তিন হাজার একশত পচাত্তর জন কৃষকদের মাঝে কৃষি উপকরণ এবং রবি মৌসুমে সরিষা, গম, ভুট্টা, সূর্যমুখী, মুগ, খেসারী ও সয়াবিন উৎপাদন বৃদ্ধির লক্ষে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় এগুলো বিতরণ কার্যক্রম শুরু করেন।

সর্বশেষ